আজকের দিন তারিখ ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী কত সম্পদের মালিক?

বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী কত সম্পদের মালিক?


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৬, ২০২১ , ১:০৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিয়ে-সংসার নিয়ে প্রায় বছরজুড়েই আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি তৃতীয় স্বামী রোশান সিং থেকেও আলাদা থাকছেন শ্রাবন্তী। এরপর প্রকাশ্যে আসে তার নতুন প্রেমিকের খবরও। এমনকি একই বাড়িতেই নাকি থাকছেন তারা। এভাবেই প্রায় সারা বছর আলোচনায় থাকেন শ্রাবন্তী। তবে এর সঙ্গে এখন যোগ হয়েছে নতুন মাত্রা। ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েই বিধানসভা নির্বাচনে পশ্চিম বেহালা আসন থেকে প্রার্থী হয়েছেন টলিউডের এই আলোচিত অভিনেত্রী।
বর্তমানে নির্বাচনী প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি মনোনয়পত্র জমা দেওয়ার সময় হলফনামায় নিজের সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন নির্বাচন কমিশনারের কাছে, যা দেখে ভক্তদের চোখ ছানাবড়া হতে পারে!
শ্রাবন্তী তার হলফনামায় উল্লেখ করেছেন—এই মুহূর্তে শ্রাবন্তীর কাছে রয়েছে নগদ ১ লাখ রুপি। তার এইচডিএফসি ব্যাংকে দুটি অ্যাকাউন্ট রয়েছে। তার একটিতে রয়েছে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ রুপি। অন্যটিতে রয়েছে ৫০ হাজার রুপি। মিউচুয়াল ফান্ড ও জীবন বীমায় বিনিয়োগ রয়েছে শ্রাবন্তীর। তার ৭ লাখ রুপির একটি মিউচুয়াল ফান্ড রয়েছে। জীবনবীমায় রয়েছে ১০ লাখ রুপি। সব মিলিয়ে বিনিয়োগ রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ রুপি।
শ্রাবন্তীর দুটি দামি গাড়ি রয়েছে। একটি ওডি কিউ৭ এবং অন্যটি মারুতি ব্যালেনো। ওডির দাম ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ রুপি এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লাখ ৮৬ হাজার ২৫০ রুপি। ২০১৯ সালে এই দুটি গাড়ি কেনেন তিনি। সোনা, হিরা, প্ল্যাটিনাম মিলিয়ে শ্রাবন্তীর কাছে মোট ২৯ লাখ ৭২ হাজার ২০০ রুপির গহনা রয়েছে। তার কাছে হিরার গহনা রয়েছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ রুপি এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ রুপির প্ল্যাটিনামের গহনা রয়েছে। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ রুপির একটি হাতঘড়ি রয়েছে এই অভিনেত্রীর।
২০১৭ সালে শ্রাবন্তী নিজের নামে চাষের জমি কেনেন। দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্সে ৬ বিঘা ১০ কাঠা পরিমানের জমি রয়েছে তার। যার বর্তমান বাজার মূল্য ৮ লাখ রুপি। বেহালার পর্ণশ্রীতে ১২৭১ স্কয়ার ফুট ও ২২০০ স্কয়ার ফুটের দুটি ফ্ল্যাট রয়েছে শ্রাবন্তীর। ২০১২ ও ২০১৫ সালে এ দুটি ফ্ল্যাট কিনেন এই অভিনেত্রী। প্রথম ফ্ল্যাটটির বর্তমান মূল্য ৪০ লাখ রুপি ও দ্বিতীয় ফ্ল্যাটটির মূল্য ১ কোটি ৪০ লাখ রুপি। ১ কোটি ৮৮ লাখ রুপির স্থাবর সম্পত্তি রয়েছে শ্রাবন্তীর। মোট ২ কোটি ৫৩ লাখ ৬৬ হাজার ৯৩৯ রুপির অস্থাবর সম্পত্তি রয়েছে এই অভিনেত্রীর। তার স্থাবর-অস্থাবর সম্পত্তি মিলিয়ে মোট ৪ কোটি ১৩ লাখ ৯৫ হাজার ১৯০ রুপি। বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ৪ কোটি ৭৮ লাখ ২৬ হাজার ৭৫০ টাকা।
শ্রাবন্তী চ্যাটার্জির মাথায় ঋণের বোঝাও রয়েছে। তবে তা খুবই অল্প। গাড়ি কেনার সময় এইচডিএফসি ব্যাংক থেকে ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ রুপি ঋণ নিয়েছিলেন এই অভিনেত্রী।