আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বিয়ের পর ‌কাজে ফিরছেন কাজল

বিয়ের পর ‌কাজে ফিরছেন কাজল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০২১ , ১২:৪৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বেশ আয়োজন করেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। কিন্তু বিয়ের পর তার কাজ কমে যায়। পারিশ্রমিক কমিয়েও কাজ পাচ্ছিলেন না বলে খবর প্রকাশিত হয়েছে ভারতীয় গণমাধ্যমে। এবার সেই কাজলের বেকারত্ব ঘুচলো। ঘোষণা দিলেন নতুন সিনেমার। ‘উমা’ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কাজল আগারওয়াল। সিনেমাটি পরিচালনা করবেন তথাগত সিংহ। বলিউড হাঙ্গামা জানায়, একটি পারিবারিক গল্পের সিনেমা ‘উমা’। যেখানে দেখানো হবে-একটি বিয়ের জন্য একটি পরিবার একত্রিত হবে, যেখানে অপরিচিত ‘উমা’র আগমনে সিনেমার গল্প এগিয়ে যাবে।

সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজনা অভিষেক ঘোষ ও মন্ত্ররাজ পালিওয়াল। সিনেমায় আর কারা অভিনয় করছেন, সে তথ্য পরে জানা যাবে। বিয়ের পর কাজল আগরওয়ালের একমাত্র সিনেমা হিসেবে কল্যাণ পরিচালিত ‘ঘোস্টি’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। পত্রপত্রিকার খবর, কাজল আগরওয়ালের সিনেমা মুক্তির তালিকায় আছে ‘ইন্ডিয়ান টু’ (তামিল), ‘হে সিনামিকা’ (তামিল), ‘প্যারিস প্যারিস’ (তামিল), ‘আচার্য’ (তেলেগু) ও ‘মোসাগাল্লু’ (তেলেগু)। এ ছাড়া ভেঙ্কট প্রভু পরিচালিত ওয়েব সিরিজ ‘লাইভ টেলিকাস্ট’ দিয়ে ডিজিটালে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কাজল। এটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে।

কাজলকে সবশেষ হিন্দি সিনেমা ‘মুম্বাই সাগা’য় দেখা গেছে, যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রাহাম ও ইমরান হাশমি। গেল বছরের ৩০ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল।