আজকের দিন তারিখ ২৮ ফেব্রুয়ারি, ২০২১, শনিবার, ১৫ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন বিয়ের পরে মাকে রেখে যাবেন না সারা আলি

বিয়ের পরে মাকে রেখে যাবেন না সারা আলি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১০, ২০২১ , ১০:৫৬ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  সাইফ আলি খানের সঙ্গে যখন অমৃতা সিংয়ের বিচ্ছেদ হয় তখন সারার বয়স মাত্র ৯। এরপর মায়ের কাছেই বড় হয়েছেন সারা আলি খান। নাম লিখিয়েছেন বলিউডেও। এরই মধ্যে মুক্তি পেয়েছে সারা অভিনীত চারটি সিনেমায়। জীবনের বেশিরভাগ সময় মা অমৃতা সিংয়ের সঙ্গে কাটিয়েছেন সারা। তাই বিয়ের পর মাকে একা রেখে যাবেন না এ অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সারা আলি খান। তিনি বলেন, আমি সারাজীবন মায়ের সঙ্গে থাকব বলে ঠিক করেছি। এই কথাটা বললে মা আমার ওপর রেগে যায়। কারণ আমার বিয়ে নিয়ে অনেক কিছু ভেবে রেখেছে সে। কিন্তু বিয়ের পরেও তো মা আমার সঙ্গে এসে থাকতে পারে, তাই না?

সারার সবচেয়ে ভালো বন্ধু তার মা। আর মাকে যমের মতো ভয়ও পান তিনি। এমনটা জানিয়ে সারা আরও বলেন, মায়ের সঙ্গে সময় কাটাতে আমার খুবই ভাল লাগে। কিছুদিনের জন্য দূরে গেলেও মাকে মিস করি। মায়ের কাছে আমি কিছু লুকিয়ে রাখি না। কিন্তু আবার মাকেই সব থেকে বেশি ভয় পাই।

এদিকে গেল মাসে মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন সারা আলি খান। অবসরের কিছু ছবি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। আর তাতেই চোখ আটকে গিয়েছিল নেটিজেনদের। ৫৩ হাজার ভারতীয় রুপির পোশাকে ছবি শেয়ার করেও গণমাধ্যমে শিরোনামের এসেছিলেন সারা।