আজকের দিন তারিখ ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বাগদান সারলেন সোনাক্ষী সিনহা, বিয়ে কবে?

বাগদান সারলেন সোনাক্ষী সিনহা, বিয়ে কবে?


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৯, ২০২২ , ৩:৪১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বিনোদন ডেস্ক :  বাগদান সারলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বাগদানের আংটি পরিহিত ছবি শেয়ারও করেছেন তিনি। ছবিতে দেখা যায়, একজন পুরুষের হাত জড়িয়ে ধরে আছেন সোনাক্ষী। আরেকটিতে দেখা যায়, বাম হাতে মুখ ঢেকে রেখেছেন অভিনেত্রী। সেই হাত ধরে রেখেছে আরেকটি হাত, যেটা পুরুষের হাত বলেই ধারণা করা হচ্ছে। দুটি ছবিতেই সোনাক্ষীর হাতের অনামিকায় আংটি স্পষ্ট।

ছবির ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘এটি আমার কাছে গুরুত্বপূর্ণ একটি দিন। আমার জীবনের অন্যতম স্বপ্নের দিনটি সত্যি হয়ে ধরা দিয়েছে। আর আমি তা তোমার সঙ্গে ভাগ না করে পারছি না।’ ছবি আর ক্যাপশন দেখে কারোর বুঝতে বাকি নেই, বাগদান সেরে ফেলেছেন সোনাক্ষী। বিয়েটাও শিগগিরই করে ফেলবেন। তাই শুভেচ্ছার বন্যা বইছে অভিনেত্রীর পোস্টে।

প্রশ্ন হলো, কার সঙ্গে আংটি বদল করেছেন সোনাক্ষী? তার বর হতে যাচ্ছেন কে? জানা গেল, সোনাক্ষী যার গলায় মালা পরাতে চলেছেন, তিনি জহির ইকবাল। যিনি ‘নোটবুক’ সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছে। বছর খানেক ধরে তারা প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যায়। এবার হয়ত সম্পর্কটাকে পূর্ণতা দেওয়ার গন্তব্যে এগোচ্ছেন সোনাক্ষী ও জহির।