আজকের দিন তারিখ ২৫ অক্টোবর, ২০২০, রবিবার, ৯ কার্তিক, ১৪২৭
সর্বশেষ সংবাদ
স্পোর্টস বাংলাদেশ না যাওয়ায় হতাশ শ্রীলঙ্কা

বাংলাদেশ না যাওয়ায় হতাশ শ্রীলঙ্কা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৪, ২০২০ , ২:১১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : স্থগিত হওয়া সিরিজ আবারও স্থগিত হয়েছে। বাংলাদেশ-শ্রীলঙ্কার ৩ ম্যাচের টেস্ট সিরিজ আয়োজনের সব কিছুই প্রায় চূড়ান্ত হয়ে গেলেও দুই দেশের ক্রিকেট বোর্ডের বনিবনা না হওয়ায় দ্বিতীয়বারের মতো অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত হয়ে যায়। এই সিরিজকে সামনে রেখে দুই দেশের ক্রিকেটাররা অনুশীলনও করে আসছিল গত কয়েক মাস। লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) প্রথম শ্রেণীর ক্রিকেটও আয়োজন করে।

কিন্তু করোনাকালীন কোয়ারেন্টিনের শর্ত নিয়ে শ্রীলঙ্কা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড পৌঁছাতে পারেনি সমঝোতায়। শেষ পর্যন্ত বিসিবি স্থগিত করে দেয় সফরটি। দারুণ প্রস্তুতির পরও খেলতে না পারায় হতাশার কথা জানিয়েছেন লঙ্কান জাতীয় দলের কোচ মিকি আর্থার। তিনি জানিয়েছেন তার দল খুব শিগগিরই দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে।

আর্থার জানালেন, চার মাসের কঠোর পরিশ্রম বিফলে যাওয়ায় হতাশ পুরো দল। এর আগে পাকিস্তান দলকে কোচিং করানো আর্থার বলেন, আমাদের ক্রিকেটাররা সিরিজের জন্য পুরোপুরি প্রস্তুত ছিল। কোভিড বিরতির পর সেরা এবং সবচেয়ে প্রস্তুত দল হওয়ার লক্ষ্য তাদের দিয়েছিলাম। আমরা প্রস্তুত, কিন্তু এই মুহূর্তে আমরা সেরা অবস্থায় থাকলেও খেলতে পারছি না।