আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস সার্ভিস

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস সার্ভিস


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৭, ২০২১ , ৩:১৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


বরিশাল প্রতিনিধি : জিএসটি গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কেন্দ্রের শিক্ষার্থীদের ভোগান্তি দূর করতে ফ্রি বাস সার্ভিস চালু করা হয়েছে। বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়রের পক্ষ থেকে এ ফ্রি বাস সার্ভিস চালু হয় বলে জানা গেছে। রোববার সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে ১০টি এবং রূপাতলী বাস টার্মিনাল থেকে ১০টি বাস ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বরিশাল বিশ্ববিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেবে। তবে এর বিনিময় ভাড়া গুনতে হবে না ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের সঙ্গে থাকা অভিভাবকদের।
এ বিষয়ে বরিশাল সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, ভর্তি পরীক্ষার সময় কেউ কেউ রিকশা কিংবা অন্য যে কোনো যানবাহনে গন্তব্যে পৌঁছাতে গিয়ে নানা জটিলতায় পড়ে। মাত্রাতিরিক্ত ভাড়া গোনার পাশাপাশি গন্তব্যে পৌঁছাতে অনেক সময় দেরি হয়। সেসব ঝামেলা এড়িয়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছাতে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করেছেন। এতে করে সময়মতো নির্বিঘ্নে কেন্দ্রে পৌঁছাতে পারবে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।
এছাড়াও জানা গেছে, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ঈদ-কোরবানীতেও সাধারণ মানুষের যাতায়াত নির্বিঘ্ন করার জন্য ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করে থাকেন।