আজকের দিন তারিখ ২৮ ফেব্রুয়ারি, ২০২১, রবিবার, ১৫ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন ফের বাবা হলেন কপিল শর্মা

ফের বাবা হলেন কপিল শর্মা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১, ২০২১ , ১২:০৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  এবার ছেলে সন্তানের বাবা হলেন কমেডি কিং কপিল শর্মা। সোমবার তার বাড়িতে এসেছে নতুন অতিথি। সেই খবর নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান কপিল। টুইট করে কপিল জানান, “নমস্কার। ভগবানের আশীর্বাদে আমাদের বাড়িতে আজ ভোরেই পুত্রসন্তান এসেছে। নবজাতক এবং মা দু’জনেই সুস্থ রয়েছে। আপনাদের ভালবাসা, আশীর্বাদের জন্য ধন্যবাদ।” টুইটের একেবারে শেষে কপিল এবং গিন্নি সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

দীর্ঘদিনের প্রেম শেষে ২০১৮ সালে বিয়ে করেন কপিল শর্মা ও গিন্নি। বিয়ের পরের বছরই অর্থাৎ ২০১৯ সালে কন্যা সন্তানের জন্ম দেন গিন্নি। কপিল এবং গিন্নির জীবনে আসে ফুটফুটে কন্যাসন্তান আনায়রা। মেয়ের পর এবার ছেলের বাবা হলেন কপিল।

গত বছর নভেম্বরে করবা চৌথের দিন একটি লাইভ করেছিলেন কপিল। ওই ভিডিওতে মাত্র কিছুক্ষণের জন্য দেখা যায় কপিলের স্ত্রীকে। তবে নেটিজেনদের নজর এড়াতে পারেননি তিনি। বেবি বাম্প নজরে পড়ে অনেকের। তাতেই ভাইরাল হয়ে যায় দ্বিতীয়বার গিন্নির অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর। স্ত্রীকে দেখভাল করার জন্য বিরাট কোহলির মতো পিতৃত্বকালীন ছুটিও নেন কপিল।

শুরু হয় দিনগোনা। অবশেষে সোমবার ভোরেই এল মাহেন্দ্রক্ষণ। গিন্নি এবং কপিলের ঘর আলো করে এল পুত্রসন্তান। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনেই।