আজকের দিন তারিখ ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রস্তুত শ্রাবন্তী

প্রস্তুত শ্রাবন্তী


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ১২, ২০২০ , ১১:১০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বেশ কয়েকদিন ধরেই টক অব দ্য টাউনে পরিণত হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বিবাহ বিচ্ছেদের খবর। অনেকদিন ধরেই তারা আলাদা থাকছেন। অবশেষে ভাঙতে চলেছে এই অভিনেত্রীর তৃতীয় বিয়েটাও! এই প্রশ্নে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। এরমধ্যেই সম্প্রতি শ্রীবন্তীর ছেলের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এরপর সম্প্রতি শ্রীবন্তীর ছেলে অভিমন্যু নিজের ও মায়ের ছবি পোস্ট করে জানিয়েছিলেন, কিছু একটা বড় আসতে চলেছে। এরপরেই নেটিজেনরা সেখানেও প্রশ্ন শুরু করেছিলেন তার মা শ্রাবন্তী কি এবার বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন! কিন্তু এবার শ্রীবন্তীই খোলসা করলেন তার নতুন ইনিংসের কথা। নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়ে দিলেন, গত রোববারই তার জীবনের বড় বদলের দিন।

‘দ্য ফিটনেস এমপায়ার’ নামে নতুন জিম খুলেছেন এই অভিনেত্রী। কলকাতার মধ্যমগ্রাম এলাকার স্টার মলে অবস্থিত এই জিমের উদ্বোধন হয়েছে রোববার। শ্রাবন্তীর স্বামী রোশান পেশায় এয়ার ক্রু সুপারভাইজার হলেও তার রয়েছে নিজস্ব জিম। সেই থেকে অনুপ্রাণিত হয়ে শ্রাবন্তী নিজে জিম খুলেছেন। এমনটাই জানিয়েছিলেন তখন।  সেই জিম সেন্টারের একটি ছবি ভক্তদের জন্য শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে শ্রাবন্তীকে নিজের নতুন প্রতিষ্ঠানটির সামনে হাস্যোজ্জল ভঙ্গিতে দাড়িয়ে থাকতে দেখা গেছে।

ছবিটি শেয়ার করে শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, ‘এবং…আমরা প্রস্তুত, দেখা হবে শিগগির’। শ্রাবন্তীর এই নতুন ইনিংসে স্বাগত জানিয়েছেন তার বন্ধু নুসরাত জাহান। তিনি শ্রাবন্তীর এই জিম ভেঞ্চারের সাফল্য কামনা করেছেন। এদিকে টলিউডে কান পাতলে গুঞ্জন যে শ্রাবন্তী সেরকম ফিটনেস সচেতন কখনওই ছিলেন না। তার তৃতীয় স্বামীর রোশানের উৎসাহেই এই জিমের কাজ শুরু। দুজনেরই স্বপ্নের প্রজেক্ট ছিল এটা। কিন্তু হঠাৎই দুজনের দুটি পথ দু দিকে বেঁকে যাওয়ায় আজ শ্রাবন্তীর ভিডিওতে কোথাও রোশনের জায়গা অবধি হয়নি।

রোশান তাদের সম্পর্কের চিড়ের কথা প্রকাশ্যে বললেও শ্রাবন্তীর এখনও অবধি মুখে কুলুপ এঁটেছেন। রোশান ইতিমধ্যেই সোশ্যাল হ্যান্ডেল থেকে শ্রাবন্তীর সবরকম চিহ্ন মুছে ফেলেছেন তবে অভিনেত্রী ধীরে চলো নীতিতে হাঁটছেন। গত বছরের সিঁদুর খেলার পর আর রোশানের সঙ্গে কোনও ছবি নেই শ্রাবন্তীর। ফিটনেস ইনিংসের শুরুর পর এবার কি তাহলে আবার শ্রাবন্তীর জীবনের চতুর্থ অধ্যায়েরও খবর আসবে! তা জানতে কৌতূহল সব মহলেই।