আজকের দিন তারিখ ২২ সেপ্টেম্বর, ২০২০, মঙ্গলবার, ৭ আশ্বিন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
স্পোর্টস পুলিশকে হাসপাতালে পাঠালেন জাদেজার স্ত্রী!

পুলিশকে হাসপাতালে পাঠালেন জাদেজার স্ত্রী!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ১২, ২০২০ , ১১:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :  করোনা সংক্রমণের জেরে গত কয়েকমাস ধরে বন্ধ খেলা। কিন্তু এরই মধ্যে বিতর্কে জড়ালেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তার স্ত্রী রাজকোটের রাস্তায় মাস্ক না পরে বের হওয়ায় তাদের গাড়ি আটকান এক মহিলা পুলিশকর্মী। অভিযোগ, জরিমানা দেওয়ার বদলে তর্ক জুড়ে দেন জাদেজার স্ত্রী রিবাদা। তর্ক চলাকালীন অসুস্থ হয়ে পড়েন ওই মহিলা কনস্টেবল। তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়। তবে জাদেজা বা তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়নি।

ডেপুটি কমিশনার অফ পুলিশ মনোহর সিংহ জানিয়েছেন, ‘গতকাল রাতে এই ঘটনা ঘটে রাজকোটের কৃষ্ণপাড়া চকে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, রিবাদা মাস্ক পরেননি। পরিস্থিতি কেন উত্তপ্ত হয়ে উঠল, সেটা তদন্ত করলে তবেই জানা যাবে। তবে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, দু’পক্ষই তর্কে জড়ায়। সেই সময় অসুস্থ হয়ে পড়েন হেড কনস্টেবল সোনাল গোসাই। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবশ্য তাকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি এখন ভাল আছেন।’

পুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে এর আগেও বিতর্ক সৃষ্টি করেছেন রিবাদা। জামনগরে এক পুলিশ কনস্টেবলের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। বেপরোয়া গাড়ি চালাতে গিয়ে জামনগর থানার ওই কনস্টেবলের সাইকেলে ধাক্কা মেরেছিলেন রিবাদা। দুর্ঘটনায় আহত হন সেই পুলিশকর্মী। পরে যদিও দু’পক্ষে রফাও হয়ে যায়।