আজকের দিন তারিখ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন পায়ে আঘাত তবুও জনসভা ছাড়েননি মিমি

পায়ে আঘাত তবুও জনসভা ছাড়েননি মিমি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২৮, ২০২১ , ১০:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : নির্বাচনকে ঘিরেই এখন ব্যস্ত সময় পার করছেন তৃণমূলের তারকা মিমি চক্রবর্তী। অসংখ্য কাজ সামলে আপাতত দলীয় প্রার্থীদের হয়ে ভোটের প্রচারে ব্যস্ত। জেলায় জেলায় প্রতিদিন রোড শো, সভা করছেন। ভোটের প্রচারে বেরিয়ে পায়ে আঘাত পেলেন তৃণমূলের এই তারকা সাংসদ। তবে দমে যাওয়ার পাত্রী তিনি মোটেও নন। তাই যন্ত্রণা সহ্য করেই চালিয়ে গেলেন প্রচার।

যদিও পরে চিকিৎসকরা তার চোট পরীক্ষা করে জানিয়েছেন, আঘাত খুব গুরুতর নয়। কয়েকটি নিয়ম মেনে চললেই ব্যথা কমে যাবে। শুক্রবার হুগলির সপ্তগ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্ত এবং পুরশুড়ার প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে বাঁশবেড়িয়ায় প্রচারে যান সাংসদ মিমি চক্রবর্তী। বাঁশবেড়িয়া ফুটবল খেলার মাঠে হেলিকপ্টারে নেমে সেখান থেকে গাড়ি করে বিটিপিএস টাউনশিপে পৌঁছান তিনি। হুডখোলা গাড়িতে করে প্রচারের বাঁশবেড়িয়া মন্দির সংলগ্ন মাঠে সভা করেন। তপন দাশগুপ্তকে জেতানোর ডাক দিয়ে মিমি বলেন, তৃণমূল কংগ্রেস কর্মীরা লড়তে জানেন। যে দিদি আপনাদের জন্য কাজ করেন, তার হাতকে শক্ত করতে হবে। ভুল করে কখনও পদ্মফুল তুলতে যাবেন না, তাহলে পাঁক থেকে আর উঠতে পারবেন না।

এরপর মিমি গাড়ি চড়ে যাচ্ছিলেন পুরশুড়ায়। জানা গিয়েছে, গাড়িতে ছিল মাইক এবং অন্যান্য কিছু সামগ্রী। তা মিমির পায়ের উপর পড়ে যায়। তাতেই চোট পান তিনি। গাড়িতেই তার পায়ে বরফ দেওয়া হয়েছে। কিছুক্ষণ গাড়িতে বিশ্রাম নিয়ে মিমি পুরশুড়ার চিলাডিঙিতে দিলীপ যাদবের সমর্থনে সভাটি করেন। তৃণমূল প্রার্থী দিলীপ যাদব পরে জানান যে তারকা প্রচারক মিমি আসায় প্রচার বেশ জমজমাট হয়েছে। প্রচার সেরে হেলিকপ্টারে চড়ে মিমি কলকাতা ফিরে আসেন।