আজকের দিন তারিখ ৮ মার্চ, ২০২১, সোমবার, ২৩ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
জাতীয় পাপুলের স্ত্রী সেলিনা ও মেয়ে ওয়াফার জামিন

পাপুলের স্ত্রী সেলিনা ও মেয়ে ওয়াফার জামিন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১১, ২০২১ , ২:২৬ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে প্রতিবেদক : অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের দায়ের করা মামলায় অর্থ ও মানব পাচারের দায়ে কুয়েতের কারাগারে বন্দী লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী সহিদ ইসলাম পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম ও তাদের মেয়ে ওয়াফা ইসলামের জামিন মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ এ আদেশ দেন।
দুদকের আইনজীবী মাহমুদ হোসেন জাহাঙ্গীর এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গত ২৭ ডিসেম্বর তারা আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। এরপর বিচারক আজকের দিন পর্যন্ত জামিন দেন। আদালতের আদেশ মোতাবেক আজ পুনরায় তারা জামিনের আবেদন করলে বিচারক স্থায়ীভাবে তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিনের আদেশ দেন। এর আগে গত ১১ নভেম্বর পাপুলসহ চার জনের বিরুদ্ধে বাদী হয়ে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলাটি দায়ের করেন দুদকের উপপরিচালক সালাহউদ্দিন।
মামলার অপর আসামিরা হলেন পাপুলের শ্যালিকা জেসমিন প্রধান ও মেয়ে ওয়াফা ইসলাম। মামলার অভিযোগে বলা হয়, আসামিদের বিরুদ্ধে ২ কোটি ৩১ লাখ টাকার অবৈধ সম্পদ ও ১৪৮ কোটি টাকা লন্ডারিংয়ের অভিযোগ রয়েছে এবং প্রতিষ্ঠানের আড়ালে জেসমিন প্রধানের পাঁচটি হিসাবের মাধ্যমে ২০১২ সাল থেকে ২০২০ পর্যন্ত ১৪৮ কোটি টাকা লন্ডারিং হয়। অথচ মাত্র ২৩ বছর বয়সী জেসমিনের নিজের কোনও আয়ের উৎস নেই।