আজকের দিন তারিখ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড পাকিস্তান ক্রিকেটে ফিরতে চান ওয়াকার

পাকিস্তান ক্রিকেটে ফিরতে চান ওয়াকার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৬ , ৩:৩৬ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


অনলাইন স্পোর্টস ডেস্ক: পাকিস্তান ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করে এখন অনুশোচনায় ভুগছেন ওয়াকার ইউনুস! অসমাপ্ত কাজটাকে পূর্ণ রূপ দিতে আবারো পাকিস্তান ক্রিকেটে ফেরার ইচ্ছাও ব্যক্ত করেছেন ওয়াকার।

গত এপ্রিলে অনেকটা বাধ্য হয়েই কোচের পদ থেকে সরে দাঁড়ান ওয়াকার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গেও তার সম্পর্ক খারাপের দিকে যায়! এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপের দলের বাজে পারফরম্যান্স নিয়ে গোপন রিপোর্ট ফাঁস হওয়াটাও পদত্যাগ করার অন্যতম কারণ ছিল।

তবে এখন পাকিস্তান দলের সঙ্গে কোচিং জীবনটা মিস করছেন ওয়াকার। জোর দিয়েই বলছেন, ওয়ার্ল্ডের শীর্ষ দলগুলোর বিপক্ষে সমানে সমান প্রতিদ্বন্দ্বিতার জন্য ন্যাশনাল টিমকে সাহায্য করতে চেয়েছিলেন। সে যাই হোক, মাঠের পারফরম্যান্সে ভক্ত-সমর্থকদের হতাশই করেন আফ্রিদি-হাফিজ-মালিকরা।

পাকিস্তানের ইংরেজি দৈনিক ‘এক্সপ্রেস ট্রিবিউনকে দেয়া সাক্ষাৎকারে ওয়াকার বলেন, ‘কোনো খেলোয়াড়, যে দেশের হয়ে ১০ বছর বা তার বেশি সময় ধরে ক্যারিয়ার পার করেছে সে তো চাইবেই টিম যেন ভালো খেলে এবং ক্রিকেট বিশ্ব থেকে পিছিয়ে না যায়।’

‘আমি যখন কোচের দায়িত্ব নিয়েছিলাম অনেক কথাই উঠেছিল। কিন্তু অামি দেশ থেকে এতো কিছু পাওয়ার পর পাকিস্তানের কোচ হতেই চেয়েছি। বড় বড় প্রস্তাব সত্ত্বেও তাই এখানে থেকেছি। এখানে আমার কাজটা অসমাপ্ত এবং আশাবাদী, কোনো একদিন আবারো পাকিস্তান ক্রিকেটে ফিরে তা সম্পন্ন করবো।’-যোগ করেন ওয়াকার।