আজকের দিন তারিখ ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নুসরাত প্রসঙ্গে এবার মুখ খুললেন যশ

নুসরাত প্রসঙ্গে এবার মুখ খুললেন যশ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ১০, ২০২১ , ২:১৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার ইচ্ছে পোষণ, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। টলিপাড়ায় গুঞ্জন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। গেল ছয় মাস ধরে তারা লিভ ইন সম্পর্কে রয়েছেন।

অবশেষে মুখ খুললেন যশও। তবে স্পষ্ট করে কিছু বলেননি এই অভিনেতা। নিজের ইনস্টাগ্রামে দেয়া পোস্টে তিনি লিখেছেন, চালাক মানুষ সমস্যার সমাধান করেন। আর বুদ্ধিমান এড়িয় যান। যশের এই পোস্টের পর নুসরাত-নিখিল আলোচনায় নতুন মোড় নিয়েছে। যদিও যশ কাকে বুদ্ধিমান আর কাকে চালাক সম্বোধন করেছেন, তা স্পষ্ট নয়। এমনকি কোন সমস্যার কথা তিনি আলোচনায় এনেছেন তা নিয়েও প্রশ্ন ভক্তদের। তবে সামাজিকমাধ্যমে পোস্ট দেয়ার পর আবারও চুপ যশ। কোনো গণমাধ্যমকর্মীও তার নাগাল পাচ্ছেন না।

নুসরাত-নিখিলের বিয়ে বিচ্ছেদ ও অনাগত সন্তান নিয়ে সামাজিকমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে ভক্তরা। এমন পরিস্থিতিতে অনেকে যশ দাশগুপ্তের প্রতি প্রশ্নও ছুড়েছেন। কেউ কেউ ব্যঙ্গ করছেন।

ভক্তরা যশের প্রতি লিখেছেন, ‘এতো চুপ কেন? আপনাকে চুপ থাকতে দেখে সত্যিই হাসি পাচ্ছে।’ কেউ ব্যঙ্গ করে অভিনন্দন জানাচ্ছেন যশকে। লিখেছেন, ‘বাবা হচ্ছেন। আন্তরিক শুভেচ্ছা আপনাকে।’