আজকের দিন তারিখ ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নুসরাতের আচরণে হতাশ নিখিল

নুসরাতের আচরণে হতাশ নিখিল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০২১ , ২:১২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


‘দিনের শেষে ডেস্ক  :  বেশ আয়োজন করে তুরস্কে বিয়ে করেছিলেন নুসরাত জাহান ও নিখিল জৈন। মাত্র ২ বছরের সংসার! তার মধ্যেই নুসরাতের এই আচরণ। তার বিবৃতিতে ‘বিয়ে’ বদলে গিয়েছে ‘সহবাস’-এ। যা সম্ভবত মেনে নিতে পারছেন না নিখিল জৈন। কিন্তু তিনি কথা দিয়েছেন, সংবাদ মাধ্যমের সামনে আর মুখ খুলবেন না।তাই কি জমে থাকা অভিমান ইনস্টাগ্রাম স্টোরিতে প্রকাশ করে ফেললেন? শনিবার বৃষ্টিভেজা বিকেলে নিখিলের খেদ, ‘অনেক জায়গা ঘুরে দেখলাম। দুনিয়াটা বোধ হয় এ ভাবেই চলে’! তার চোখে সব কিছুই যেন রংহীন। জীবনে আনন্দ, মজা, সৌন্দর্যের লেশমাত্র নেই।

নুসরাতের আচরণ গোটা দুনিয়ার বিরুদ্ধে এতটাই কি বিষিয়ে দিয়েছে নিখিলের মন? জবাব পাওয়া অসম্ভব। তবে নুসরাত প্রকাশ্যে বিবৃতি দেওয়ার পরেই নিজের সামাজিক পাতা থেকে স্ত্রী-র সমস্ত স্মৃতি মুছে ফেলেছেন নিখিল। নেই বিয়ে, নেই করবা চৌথের কোনও ছবি। বস্ত্র ব্যবসায়ী নিখিল তার পোশাক বিপণন সংস্থার জন্য নুসরতের অনেক ফটোশ্যুট করেছিলেন। সরিয়ে দিয়েছেন সেই সমস্ত ছবিও।

গত বছরের লকডাউনে অনুরাগীদের সঙ্গে নেটমাধ্যমে সরাসরি ভিডিওতে কথাও বলেছিলেন তারকা দম্পতি। তারও কোনও চিহ্ন নেই। নিখিলের অ্যাকাউন্টে নুসরাতের একটি ছবিই এখনও রয়ে গিয়েছে। বিপণির কোনও অনুষ্ঠানে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছিলেন তারা। সেই ছবিতে হৃদয়ের কোনও যোগ নেই। সেই জন্যেই কি শেষ স্মৃতি হিসেবে ওটুকুই রেখে দিলেন নিখিল?