আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নুড বিকিনিতে ভাইরাল সানি লিওন

নুড বিকিনিতে ভাইরাল সানি লিওন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১, ২০২১ , ৫:০৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : নীল জলের ওপর নুড রঙা বিকিনি পরে শুয়ে আছেন তিনি। শীতের রোদ এড়াতে চোখে দিয়েছেন রোদ চশমা। লাস্যের ছটায় চোখে ঝিলমিল লাগার জোগার।
তিনি সানি লিওন। আর তার এমন ছবিই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। গত বৃহস্পতিবার তিরুবন্তপুরমে পৌঁছেছেন এক রিয়েলিটি শোর শুটিংয়ের জন্য। বিদেশ থেকে ফেরার কারণে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকবেন পরিবারের সঙ্গে। কাজেই এখন বিলাসবহুল রিসর্টে অবসর যাপন করছেন নিজের মতো করে। কখনও ছেলে মেয়ের সঙ্গে ক্রিকেট খেলায় মেতে উঠছেন। আবার কখনও সুইমিং পুলের নীল জলে গা ভাসাচ্ছেন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নিজের উপস্থিতি জানান দিতেও ভুলছেন না কখনও। টুইটারে নিজের দুর্দান্ত দু’টি ছবি আপলোড করে তিনি লেখেন, সেন্ডিং লাভ ফ্রম কেরল। আসলে কেরালা যে তার খুব পছন্দের ডেস্টিনেশন সে কথা আগেও জানিয়েছেন বিভিন্ন সাক্ষাৎকারে। ২০১৭ সালে প্রথমবার কেরল গিয়েছিলেন তিনি। তাকে এক ঝলক দেখার জন্য সে বার কোচির রাস্তায় মানুষের ঢল নেমেছিল। অবরুদ্ধ হয়ে গিয়েছিল কোচির একাংশ। তাই করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এ বার নিজের কেরল সফরের খবর গোপনেই রেখেছিলেন সানি।
কোভিড-১৯ মহামারী শুরুর সময় ভারতে ছিলেন অভিনেত্রী। তবে লকডাউনের প্রথম কয়েক সপ্তাহ মুম্বইতে কাটানোর পর লস অ্যাঞ্জেলেসে ফিরে গিয়েছিলেন। গত অক্টোবর স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং দুই সন্তান নিশা ও নোয়ার হাত ধরে আবারও ফিরেছেন ভারতে। দেশে ফেরার আগে আমেরিকার বাড়ির বাগানের গোলাপ গাছের সামনে বসে শেষ ছবিটি তুলেছিলেন। লিখেছিলেন, ‘ওয়ান লাস্ট স্টপ টু স্মেল দ্য রোজেস’। দেশে ফেরার সঙ্গে সঙ্গেই কিন্তু কর্মব্যস্ত হয়ে পড়েছেন সানি। হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। লাস্যের দিক থেকে সারাবিশ্বের তাবড় তাবড় সুন্দরীকে এখনও হার মানান প্রাক্তন এই পর্ন তারকা। ‘জিসম ২’, ‘এক পহেলি লীলা’, ‘রাগিণী এমএমএস রিটার্নস’-এর পর একাধিক আইটেম সং এ দেখা গিয়েছে তাকে। এমনকী বলিউডের কিং শাহরুখ খানের কাঁধে কাঁধ দিয়ে রইস-এর ‘লায়লা ম্যায় লায়লা’ গানে নেচেছেন।
শুধু বলিউড নয়, দক্ষিণী ছবিতেও আত্মপ্রকাশ করেছেন আইটেম ডান্সের হাত ধরে। গত বছর রঙ্গিলা ছবির ‘মোহা মুন্থিরি’ নামের একটি আইটেম গানে পারফর্ম করেছেন। যা এ বছর মুক্তি পেতে চলেছে। তবে এ কদিন কাজ থেকে বিরতি নিয়ে চুটিয়ে অবসরযাপন করতে ব্যস্ত সানি, তা বলাই বাহুল্য।