আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নভোচারী আমির!

নভোচারী আমির!


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০১৬ , ১২:৫৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Aamirঅনলাইন বিনোদন ডেস্ক: নিজের আগামী ছবি ‘দঙ্গল’-এ কুস্তিগীর মহাবীর ফোগাট চরিত্রে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার আমির খান। ভক্তদের জন্য সুখবর, এবার ভারতের প্রথম নভোচারী রাকেশ শর্মার ভূমিকায় অভিনয় করবেন আমির।

বলিউড এখন খ্যাতিমান ব্যক্তিত্বদের জীবনে বুদ হয়ে আছে বলা যায়। কারণ বক্স অফিসে এগুলো ভালো ব্যবসা করছে। সেলুলয়েডের তারকা থেকে ক্রীড়াবিদসহ অনেকের জীবন রূপালি পর্দায় এনেছে বলিউড। তবে মহাকাশে নভোচারীদের অভিযান নিয়ে এবারই প্রথম কাজ হতে যাচ্ছে সেখানে।

আমির এখন ‘দঙ্গল’ এবং এর প্রচারণা ও মুক্তির প্রস্তুতি নিচ্ছেন। সঙ্গে পরের ছবিও চূড়ান্ত করছেন। বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে, ভারতের প্রথম নভোচারী রাকেশ শর্মার ভূমিকায় দেখা যাবে তাকে। পালোয়ান হওয়ার পর এবার মহাকাশে যাচ্ছেন ৫১ বছর বয়সী এই অভিনেতা! তাকে রাকেশের চরিত্রে কেমন দেখাবে তার কিছু ছবি ফটোশপ করে ইন্টারনেটে ছাড়াও হয়েছে।

রাকেশ শর্মা ছিলেন ভারতীয় বিমান বাহিনীর প্রথম বৈমানিক ও মহাকাশচারী। ভারতের আইএসআরও এবং রাশিয়ার সোভিয়েত ইন্টারকসমসের মহাকাশ প্রকল্পের অংশ হিসেবে ভারতের প্রথম নভোচারি হন তিনি। মহাকাশ থেকে টিভি সম্মেলনে ইন্দিরা গান্ধীর প্রশ্নের উত্তরে দেশপ্রেমী কথা বলে ভারতবর্ষের মন জেতেন রাকেশ। তাকে প্রশ্ন করা হয়েছিলো, মহকাশ থেকে ভারত দেখতে কেমন? উত্তরে তিনি বলেন, ‘সারা পৃথিবীর চেয়ে ভালো।’