আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস দেশে ফিরেছেন মুমিনুলরা

দেশে ফিরেছেন মুমিনুলরা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৫, ২০২১ , ১২:৪৭ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে হেরে মঙ্গলবার দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিকাল ৩টায় একটি চাটার্ড ফ্লাইটে করে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন টাইগাররা। সফরে ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টে ড্র করলেও দ্বিতীয় টেস্টে বাজে ব্যাটিংয়ের কারণে হেরে যায় বাংলাদেশ দল। দলের হারের জন্য টস ভাগ্যকে দুষছেন অধিনায়ক মুমিনল হক সৌরভ। তার দাবি টস হেরে যাওয়াতেই ম্যাচে হেরে গেছেন তারা।
সিরিজ হারলেও অনেক প্রাপ্তি দেখছেন অধিনায়ক। মুমিনুল বলেছেন, এই সিরিজে অবশ্যই প্রাপ্তির কিছু না কিছু আছে। আমি সিরিজ হেরেছি এর মানে এই না যে, সব কিছু হেরে গিয়েছি। আমি জানি একটু সমালোচনা হবে, অনেকেই অনেক কথা বলবেন। এর ভেতরেও অনেক ইতিবাচক দিক আছে বলে আমার কাছে মনে হয়।
সিরিজে প্রাপ্তির কথা উল্লেখ করে মুমিনুল আরও বলেছেন, প্রথম টেস্টে আমরা যেটা করতে পেরেছি গত ২-১টি টেস্টে সেই পারফরম্যান্স আমরা করতে পারিনি। আমার কাছে মনে হয়, প্রথম টেস্টে আমরা দল হিসেবে খেলতে পেরেছি। যদি দেখেন তামিম ভাইয়ের দুটি ৯০ আছে, একটা ৭০ আছে। শান্তর একটা ১৬৩ আছে, মুশফিক ভাই ও লিটনের হাফ সেঞ্চুরি আছে।