আজকের দিন তারিখ ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস দুইবারই করোনা নেগেটিভ সাকিব-মুস্তাফিজ

দুইবারই করোনা নেগেটিভ সাকিব-মুস্তাফিজ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১১, ২০২১ , ১১:৫১ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : ভারতে আইপিএল খেলে দেশে ফেরার পর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। ভারতের করোনার পরিস্থিতি মারাত্মক রুপ ধারণ করায় ভয় ছিল দুই ক্রিকেটারকে নিয়েও। তবে আশার খবর দেশে ফিরে দুইবারই করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট পেয়েছেন সাকিব-মুস্তাফিজ। বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
দুইবার করোনা নেগেটিভ রিপোর্ট পাওয়ায় দুই ক্রিকেটারের অনুশীলনে নামার পথে এখন অপেক্ষা শুধু কোয়ারেন্টাইন শেষ হওয়ার। স্বাস্থ্য অধিদপ্তর থেকে ছাড় পেলে কোয়ারেন্টাইন মুক্ত হতে পারবেন তারা। বিসিবি চেষ্টা করছে তাদের ১৪ দিনের কোয়ারেন্টাইন কমিয়ে আনতে। বিশেষ করে ঈদের পর জাতীয় দলের অনুশীলনের শুরু থেকেই তাদের পাওয়ার আশায় আছে বিসিবি।
সাকিব-মুস্তাফিজের করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে মনজুর হোসেন চৌধুরী বলেছেন, ‘সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের দুই টেস্টেই নেগেটিভ এসেছে। কোয়ারেনটাইন মুক্ত হতে আর কোনো করোনা টেস্টের প্রয়োজন নেই। তবে তারা কোয়ারেনটাইন থেকে কবে বের হবেন একথা আমি বলতে পারছি না।’ রাজধানীর গুলশানে ফোর পয়েন্টস শেরাটন হোটেলে সাকিব ও হোটেল সোনারগাঁওতে স্ত্রীসহ কোয়ারেন্টাইনে রয়েছেন মুস্তাফিজ।