আজকের দিন তারিখ ২৬ অক্টোবর, ২০২০, সোমবার, ১০ কার্তিক, ১৪২৭
সর্বশেষ সংবাদ
স্পোর্টস তিন মাসের মধ্যে জিম পাচ্ছেন ফুটবলাররা

তিন মাসের মধ্যে জিম পাচ্ছেন ফুটবলাররা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৩, ২০২০ , ২:০১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : স্বাধীনতার ৪৯ বছরেও একটি জিম তৈরি করতে পারেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন। নতুন কমিটি আসে-যায়; কিন্তু ফুটবলারদের অনেক দিনের চাওয়া- একটা জিমনেশিয়াম কেউই করে দিতে পারেনি। কাজী সালাউদ্দিন তার আগের ১২ বছরেও পারেননি আধুনিক মানের একটা জিম তৈরি করতে। তবে এবারের নির্বাচনের আগে ইশতেহার ঘোষণার অনুষ্ঠানে সালাউদ্দিন নিজেই জানিয়েছিলেন, এই মেয়াদে তিনি জিম করবেন। তার সেই কথার বাস্তবতাও দেখা গেছে। বাফুফে ভবনের পাশেই হচ্ছে জিমনেশিয়াম। তিন মাসের মধ্যে জিমের কাজ সম্পন্ন হবে বলে গতকাল দিনের  বলেছেন বাফুফের নতুন সহসভাপতি এবং ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া বলেন, ‘জিমের কাজ শুরু হয়ে গেছে। আন্তর্জাতিক মানের জিমনেশিয়াম আমরা তৈরি করছি। আশা করি, আগামী তিন মাসের মধ্যে আমরা জিম পাব।’
৩ অক্টোবর চার বছরের জন্য আবারও সভাপতি হিসেবে নির্বাচিত হন সালাউদ্দিন। তার সম্মিলিত পরিষদে সহসভাপতি হিসেবে নির্বাচিত হওয়া আতাউর রহমান ভূঁইয়াকে দেওয়া হয়েছে ডেভেলপমেন্ট কমিটির দায়িত্বে।
নির্বাচনী লড়াইয়ে জেতার আগেও তিনি আকার-ইঙ্গিতে বলেছিলেন জিম করে দেওয়ার কথা। সেই ইঙ্গিতের সত্যতা মানিকের কথাতেই ফুটে উঠেছে। ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পাওয়া আতাউর রহমান ভূঁইয়া একটি কমিটি করে বিভিন্ন কাজে হাত দিতে চান।