আজকের দিন তারিখ ৩ মার্চ, ২০২১, বুধবার, ১৮ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন ঢাকাই ছবিতে কলকাতার রূপসা, আসছেন শনিবার

ঢাকাই ছবিতে কলকাতার রূপসা, আসছেন শনিবার


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৪, ২০২১ , ১১:৩৪ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   গেল শনিবার থেকে ঢাকার অদূরে গাজীপুরে শুরু হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত নতুন সিনেমা ‘গ্যাংস্টার’। যেটি পরিচালনা করছেন একাধিক হিট সিনেমার নির্মাতা শাহীন সুমন। ছবিতে অভিনয় করছেন সাইমন সাদিক, মাহিয়া মাহি, শান্ত খান প্রমুখ। এবার এই সিনেমাতে যুক্ত হচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়। ‘গ্যাংস্টার’ দিয়ে প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ‘কে তুমি নন্দিনী’ খ্যাত এই অভিনেত্রী। তার অভিনয়ের বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন রূপসা নিজেই।

কলকাতা থেকে মুঠোফোনে ‘কে তুমি নন্দিনী’ খ্যাত রূপসা বলেন, ফাইনালি আমি বাংলাদেশে আসছি। ‘গ্যাংস্টার’ সিনেমাতে অভিনয় করবো। শুটিংয়ে অংশ নিচ্ছি আগামী সপ্তাহেই। এখানে আমার নায়ক থাকছেন শান্ত। তিনি আরও বলেন, গত এক বছর ধরেই বাংলাদেশ থেকে অনেক কাজের প্রস্তাব পাচ্ছিলাম। আমিও মুখিয়ে ছিলাম সেখানে কাজ করার জন্য। অবশেষে সবকিছু চূড়ান্ত হলো। আশা করছি একটা নতুন দেশ, নতুন জায়গা, নতুন পরিবেশ; সবকিছু মিলিয়ে দারুণ অভিজ্ঞতা হবে আমার। ছবির শুটিংয়ে অংশ নিতে আগামী ৬ ফেব্রুয়ারি বাংলাদেশে পা রাখবেন রূপসা। ছবিতে আরও অংশ নেবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত। পর দিন থেকেই দুজনে শুটিংয়ে অংশ নেবেন। টানা সাতদিনের শুটিং শেষে ১৩ ফেব্রুয়ারি আবার ফিরে যাবেন কলকাতায়। ১৪ তারিখ থেকে কলকাতায় আরও একটি সিনেমার শুটিং শুরু করবেন রূপসা।

এই বিষয়ে ছবিটির নির্মাতা শাহীন সুমন বাংলাদেশ জার্নালকে বলেন, হ্যাঁ, ছবিতে রূপসা থাকছে। আরও থাকছেন রজতাভ দত্ত। দুজনেই ৭ তারিখ থেকে শুটিংয়ে অংশ নেবেন। ‘গ্যাংস্টার’ নির্মিত হচ্ছে আন্ডারওয়ার্ল্ডের গল্পকে ঘিরে। অ্যাকশন, থ্রিলারধর্মী এই ছবিটি ছাড়া আরও দুটি ছবিতে অভিনয় করবেন রূপসা।

উল্লেখ্য, রূপসা মুখোপাধ্যায়ের ক্যারিয়ারের শুরুটা হয়েছিল ওড়িয়া ছবি দিয়ে। এরপর সেখানে অনেক প্রস্তাব পেলেও নিজেকে থীতু করে নেন মেগা সিরিয়ালে। ভালোবাসা ভালোবাসা, এসো মা লক্ষ্মী, শ্রীকৃষ্ণ এই তিনটি মেগা সিরিয়ালে নিজের অভিনয়ের জানান দিয়েছিলেন টালিগঞ্জের এই মিষ্টি মেয়ে। এরপর পথিকৃৎ বসু পরিচালিত ‘কে তুমি নন্দিনী’ ছবি দিয়ে আলোচনায় আসেন তিনি। ছবিতে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত।