আজকের দিন তারিখ ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় বাস থেকে নারীকে ফেলে দেওয়ার ঘটনায় চালক-হেলপার আটক

বাস থেকে নারীকে ফেলে দেওয়ার ঘটনায় চালক-হেলপার আটক


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৯, ২০২১ , ১২:০১ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে প্রতিবেদক : ভাড়ার টাকা না দিতে পারায় ঢাকার কেরানীগঞ্জে এক প্রতিবন্ধী নারীকে বাস থেকে ফেলে দেওয়ার ঘটনায় সমালোচনা মুখর নেটিজেনরা। আজ মঙ্গলবার (৯ মার্চ) ওই বাসের চালক ও হেলপার গ্রেফতার করেছে র‍্যাব-১০।
সকালে র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতার দুজন হলো, এন মল্লিক পরিবহনের বাসের চালক সবুজ মিয়া (৪০) এবং হেলপার হাসান (২২)। এন মল্লিক বাসটি গুলিস্তান-নবাবগঞ্জ রুটে চলাচল করে।
ঘটনাটি ঘটেছে গত সোমবার ৭ মার্চ সকাল পৌনে ৯টার দিকে। এন মল্লিক নামের বাসটি কেরানীগঞ্জের রোহিতপুর বাজার এলাকায় ওই নারীকে ছুরে ফেলে। ঘটনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। বাস থেকে ফেলে দেওয়ার পর ওই নারী বাক‌প্রতিবন্ধী মাটিতে পড়ে প্রচণ্ড ব্যথায় গোঙাচ্ছিলেন। সঙ্গে সঙ্গে উপস্থিত স্থানীয়রা তাকে রাস্তা থেকে তোলেন। বাকপ্রতিবন্ধী হলেও ওই নারী টাইলসের ওপর লিখে তাকে ছুড়ে ফেলে দেওয়ার কারণ সম্পর্কে উপস্থিত জনতাকে জানাতে সক্ষম হন।
ওই নারী লিখেছেন, ‘এন মল্লিক বাসে তিনা কোনাখোলা থেকে উঠেছিলেন তিনি। ভাড়া নাই। এন মল্লিক কোনোদিনও আমার থেকে ভাড়া নেয় না। এরা ভাড়া চায়। দিতে না পারায় এমন ব্যবহার। এন মল্লিকের সবাই আমাকে চেনে। ও মনে হয় চিনে নাই।’
পরে একজন প্রতিবন্ধীর সঙ্গে এমন আচরণে অভিযুক্তদের গ্রেফতার এবং বিচার দাবি করে মানববন্ধন করেছিল স্থানীয়রা।