আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ১০, ২০২২ , ২:৪০ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক :  সিরিজে হোয়াইটওয়াশ এড়াতে হারারে স্পোর্টস ক্লাবে তৃতীয় ম্যাচে প্রথমে ব্যাটিং করবে বাংলাদেশ। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন জিম্বাবুয়ের অধিনায়ক রেগিস চাকাবাহ। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১টা ১৫ মিনিটে। জিম্বাবুয়ে সফরে তিন ওয়ানডের তিনটিতেই টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ। জিম্বাবুয়ের অধিনায়ক রেগিস চাকাবাহ তিন ম্যাচেই টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। এই ম্যাচে দুটি পরিবর্তন এসেছে বাংলাদেশ দলে। পেসার ইবাদত হোসেনের অভিষেক হচ্ছে এবং একাদশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। একাদশ থেকে বাদ পড়েছেন দুই পেসার শরিফুল ইসলাম এবং তাসকিন আহমেদ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন, তাইজুল ইসলাম ও হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে সম্ভাব্য একাদশ: তাদিওয়ানাশি মারুমানি, তাকুদযোয়ানশি কাইতানো, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলি মাধেভের, সিকান্দার রাজা, রেগিস চাকাভা (অধিনায়ক), টনি মুনয়োঙ্গা, লুক জঙউই, ব্র্যাড ইভান্স, ভিক্টর নিয়ুচি ও তানাকা সিভাঙ্গা।