আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস টস জিতে বাংলাদেশের ব্যাটিংয়ের সিদ্ধান্ত, শরিফুলের অভিষেক

টস জিতে বাংলাদেশের ব্যাটিংয়ের সিদ্ধান্ত, শরিফুলের অভিষেক


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৫, ২০২১ , ১২:৫৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ২য় ওয়ানডে আজ মিরপুরে মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। প্রথম ম্যাচ জিতে এরই মধ্যে ১-০ তে এগিয়ে টাইগাররা। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ১টায়।
এই ম্যাচটিতে দুটি পরিবর্তন এনেছে টিম ম্যানেজমেন্ট। মোহাম্মদ মিথুনের বদলে এসেছেন মোসাদ্দেক। যিনি ওয়ানডে খেলার সুযোগ পেলেন প্রায় দুই বছর পর! মোসাদ্দেকের সর্বশেষ ওয়ানডেটি ছিল ২০১৯ সালের জুলাইয়ে। সেবারও প্রতিপক্ষ ছিল শ্রীলঙ্কা।
এই ম্যাচেই অভিষেক হচ্ছে পেসার শরিফুল ইসলামের। মূলত তাসকিনের বদলে এসেছেন তরুণ এই পেসার। অপর দিকে শ্রীলঙ্কা অপরিবর্তিত একাদশ নিয়েই নামছে।
বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।
শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, পাথুম নিসাঙ্কা, আশেন বান্দারা, ধনঞ্জয় ডি সিলভা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, ইসুরু উদানা ও দুশমন্থ চামিরা।