আজকের দিন তারিখ ৬ মার্চ, ২০২১, শনিবার, ২১ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
স্পোর্টস টটেনহ্যামকে উড়িয়ে জয়ে ফিরলো লিভারপুল

টটেনহ্যামকে উড়িয়ে জয়ে ফিরলো লিভারপুল


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৯, ২০২১ , ১১:৩৩ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লীগে সময়টা যুতসই যাচ্ছিল না লিভারপুলের। টানা তিন ম্যাচে পয়েন্ট হারানোর পর এবার জয়ে ফিরলো ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। বৃহস্পতিবার রাতে প্রতিযোগিতায় টটেনহ্যাম হটস্পারকে ৩-১ গোলের ব্যবধানে হারায় অল রেডরা। এই জয় দিয়ে পয়েন্ট টেবিলের চারে পৌঁছায় দলটি। লিভারপুলের হয়ে গোল করেন রবার্তো ফিরমিনো, আলেকজান্ডারড়-আর্নল্ড ও সাদিও মানে। স্পারদের পক্ষে গোলটি করেন পিয়েরে এমিলি হয়বিয়ার্গ। টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে শুরুতেই এগিয়ে যেতে পারতো লিভারপুল। দ্বিতীয় মিনিটে দারুণ সুযোগ পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন মানে।
পরের মিনিটেই হ্যারি কেইনের পাস ধরে ডি-বক্সে ঢুকে বল জালে পাঠান স্বাগতিক দলের কোরিয়ান স্ট্রাইকার সন হিউয়েন মিং। কিন্তু ভিএআরের সাহায্যে অফসাইডের বাঁশি বাজান রেফারি। ২৩তম মিনিটে আরেকবার ব্যর্থ হন সাদিও মানে। মোহাম্মদ সালাহ’র ক্রস থেকে ভলি নেন এই সেনেগাল ফরোয়ার্ড। এক হাতে ঠেকিয়ে তাকে পরাস্ত করেন হটস্পার গোলরক্ষক লরিস। অবশেষে প্রথমার্ধের যোগ করা সময়ে গোলের দেখা পায় লিভারপুল। এসময় দলকে লিড এনে দেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার ফিরমিনো।
বিরতি থেকে ফিরেই দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আলেকজান্ডার-আর্নল্ড। প্রথমে মানের শট লরিস ফিরিয়ে দেয়ার পর গোলমুখে বল পান এই ইংলিশ ডিফেন্ডার। নিখুঁত শটে চলতি আসরের ব্যক্তিগত প্রথম গোলটি করেন তিনি। ৪৯তম মিনিটে স্কোরলাইন ২-১ করেন স্বাগতিক দলের ডাচ মিডফিল্ডার হয়বিয়ার্গ। ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন তিনি। ৬৫তম মিনিটে সর্বশেষ গোলটি আসে মানের পা থেকে। আর্নল্ডের লম্বা পাসে বল ডি-বক্সে পেয়ে জালে পাঠান তিনি। ২০ ম্যাচ থেকে ৩৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে লিভারপুল। ১৯ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে ছয়ে টটেনহ্যাম। সমান ম্যাচ খেলে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।