আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় জয়-পরাজয় যাই হোক মেনে নেব

জয়-পরাজয় যাই হোক মেনে নেব


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৭, ২০২১ , ১১:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


চট্টগ্রাম প্রতিনিধি :  নির্বাচনে জয় পরাজয় যাই হোক ফলাফল মেনে নেবেন বলে জানিয়েছেন চট্টগ্রাম সিটি নির্বাচনে মেয়র পদে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করা এম রেজাউল করিম চৌধুরী। বুধবার সকাল পৌনে নয়টায় নগরের বহদ্দারহাট এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দেয়ার পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এ সময় বিপুল ভোটে জয়ের আশা ব্যক্ত করেন রেজাউল। তিনি বলেন, অত্যন্ত সুষ্ঠু ও শান্তির্পূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। জয়ের ব্যাপারে তিনি আশাবাদী।

আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, আমরা জনগণের রায়ে বিশ্বাস করি, আস্থা রাখি। সুন্দর পরিবেশে ভোট হচ্ছে। ভোটারের উপস্থিতিই বলে দিচ্ছে নির্বাচনের প্রতি মানুষ কতটা আস্থাশীল। এজেন্টদের বের করে দেয়ার বিষয়ে বিএনপি যে অভিযোগ করছে সে বিষয়ে রেজাউল করিম বলেন, বিএনপি তো সবসময় অভিযোগ করে। তাদের এজেন্টরা কেন্দ্রেই যায়নি। বিএনপি জনবিচ্ছিন্ন। এজন্য তারা এজেন্ট দিতে পারেনি।

জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী জানিয়ে নৌকার এই প্রার্থী বলেন, ভালো ভোট হচ্ছে। নির্বিঘ্নে ভোট প্রদান করছেন ভোটাররা। উৎসবমুখর পরিবেশ ভোট দিচ্ছেন সবাই। এর আগে সকাল আটটায় ব্যাপক নিরাপত্তার মধ্যে দিয়ে এই নগরীতে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল চারটা পর্যন্ত।

নির্বাচনে মেয়র পদে মোট সাতজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- নৌকা প্রতীকে আওয়ামী লীগের রেজাউল করিম চৌধুরী, ধানের শীষ প্রতীকে বিএনপির ডা. শাহাদাত হোসেন, আম প্রতীকে ন্যাশনাল পিপলস পার্টির আবুল মনজুর, মোমবাতি প্রতীকে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের এম এ মতিন, স্বতন্ত্র প্রার্থী হাতি প্রতীকে খোকন চৌধুরী, চেয়ার প্রতীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মুহাম্মদ ওয়াহেদ মুরাদ এবং হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জান্নাতুল ইসলাম।