আজকের দিন তারিখ ১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে গাইলেন কাজী শুভ-উপমা

জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে গাইলেন কাজী শুভ-উপমা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৯, ২০২১ , ১২:৩৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। আর অডিও চলচ্চিত্র দুই মাধ্যমেই গান করছেন তরুণ প্রজন্মের গায়িকা শারমিন সুলতানা উপমা। দ্বিতীয় বারের মত আবারও কাজী শুভর সাথে ডুয়েট গানে কন্ঠ দিলেন তরুণ প্রজন্মের গায়িকা শারমিন সুলতানা উপমা। অন্যদিকে জিয়াউদ্দিন আলম, অডিও ও চলচ্চিত্রে গান লেখা ও সুর করা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই গীতিকার ও সুরকার। এই ত্রয়ী প্রথমবারের মতো একসঙ্গে কাজ করলেন সম্প্রতি। জানা গেছে,‘ পাগল মন’ শিরোনামে গানটি গত ২মার্চ মঙ্গলবার মগবাজার প্রমিজ ষ্টুডিওতে রোমান্টিক একটি গান করলেন কাজী শুভ ও উপমা।  গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম । সংগীতায়োজন করেছেন রোহান রাজ।

প্রসঙ্গে কাজী শুভ বলেন, জিয়াউদ্দিন আলম ভাইয়ের লেখা ও সুরে এর আগে বেশ কিছু গান করেছি । খুব ভালো কথা ও সুর তার । বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আলম ভাইয়ের লেখা ও সুরে সর্বশেষে আমার প্রকাশ হয় ‘জিন্দা লাশ’। গানটিও শ্রোতারা ভালোই গ্রহন করেছেন । উপমার সাথে এইগানটি আমার দ্বিতীয় ডুয়েট ‘পাগল মন’। খুবই ভালো গেয়েছে উপমা । আশা করি শ্রোতার গ্রহন করবেন গানটি ।

উপমা বলেন, অনেক দিন পর নতুন এই গানের ভয়েজ দিলাম। খুবই সুন্দর একটি রোমান্টিক গান। গানের শিরোনাম “পাগল মন’’। দ্বিতীয় বারের মত ডুয়েট গানে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠ শিল্পী কাজী শুভ’র সঙ্গে। আগামী ঈদে গানটি উপমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওসহ প্রকাশ পাবে।