আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ছবির ট্রেলারে সমালোচনা ঝড়, মুক্তি পাওয়ার পর হতাশ হল মালিকরা

ছবির ট্রেলারে সমালোচনা ঝড়, মুক্তি পাওয়ার পর হতাশ হল মালিকরা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ১৩, ২০২১ , ১১:৩৭ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : ছবির ট্রেলার দেখেই হতাশ ছিল দর্শক। সমালোচনার ঝড় উঠে কমেন্ট বক্সে। এমনকি ট্রেলার দেখে সমালোচনা করে ছিলেন এ ছবির নায়িকা দীঘিও। দীঘির এক মন্তব্যকে ঘিরে ক্ষেপে যান ছবির পরিচালক। দীঘির নামে মালমা করার হুমকিও দেন তিনি। নায়িকা এবং পরিচালকের এমন কান্ড দেখে সোস্যাল মিডিয়ায় মজা লুটেন সামারণ জনতা। দীঘির অভিনয় এবং ছবির গল্প, মেকিং নিয়েও হতাশার বক্তব্য ছিল অনেকের। এমন সব নাটকিয়তার মধ্যেই গতকাল রাজধানীর ৬টি সহ দেশের মোট ২৫ সিনেমা হলে মুক্তি পায় দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত সিনেমা ‘তুমি আছো তুমি নেই’ ছবিটি। ছবিটি মুক্তি পেলেও আশানুরূপ দর্শক নেই সিনেমা হলে। একটি শো শেষ হয়ে আরও একটি শুরু হলেও তেমন দর্শকের দেখা মেলেনি। অবশ্য এ সিনেমার মধ্য দিয়ে নায়িকা হিসেবে অভিষেক ঘটেছে শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা পাওয়া দীঘির।

শ্যামলী সিনেমা হলের দায়িত্বপ্রাপ্ত ম্যানেজার মোহাম্মদ হাসান বলেন, নতুন সিনেমার প্রতি দর্শকের সবসময়ই একটু বেশি আগ্রহ থাকে। যার কারণে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি আমরা চালাতে শুরু করি। কিন্তু হতাশ হলাম। যেমনটা আশা করেছিলাম তেমন দর্শক এখনো পাইনি। গতকাল দুপুরের একটি শো চালিয়েছি যেখানে দর্শক ছিলো না তেমন। হয়তো ৩০/৪০ এর জনের মত হবে। এরপরের শো শুরু হয়েছে কিছুক্ষণ আগে। এই শোতে কিছু দর্শক আছে কিন্তু আশানুরূপ না। ৩০৬ আসনের হলে যদি এত কম দর্শক হয় তাহলে সিনেমা চালানোই কঠিন হয়ে পড়বে।

হতাশার সুরে হলের এই ব্যবস্থাপক বলেন, এমন অবস্থায় হল চালানোই যাচ্ছে না। হলের ব্যবস্থাপনা, কর্মচারী তাদেরকে টাকা-পয়সা দিতেই হিমসিম খেতে হচ্ছে। সিনেমা থেকে বিদ্যুৎ বিলের টাকা-ই উঠছে না। ক্ষতি হলেও হলের মালিক (এম এ হাফিজ) তার নিজস্ব অর্থায়ন থেকে কর্মচারী ও হলের সবকিছুর বিল পরিশোধ করছেন। সিনেমা থেকে টাকা উঠছেই না। এখন দেখা যাক কী হয়!

অন্য আরেকটি সিনেমা হলের ম্যানেজার বলেন, করোনার কারণে এমনিতেই অনেক টাকা ক্ষতি হয়েছে। এখন যদি আবার সিনেমা হল বন্ধ করে দেই তাহলে তো দর্শকরা আতংকে পড়বে। ২/৩ জন দর্শক হলেও সেটা দিয়েই ছবি চালিয়েছি এরমধ্যে। এখন এই সিনেমারও যদি এমন অবস্থা হয় তাহলে তাই-ই করতে হবে, কিছু করার তো নেই।

ছবি দেখতে আসা দর্শক কামরুল বলেন, অনেক আশা নিয়ে ছবি দেখতে আইছি। আইসা মনে হলো টাকাই লস। গল্প অভিনয় কোন কিছুই ভালো না। দীঘির কারণে আইছি। কিন্তু সেও ভালো করেনি। তার অভিনয়ও দুর্বল। আমরা যে দীঘিকে ভালোবেসে আইছিলাম। এই ছবি দেখে কোন মজা পাইলাম না।