আজকের দিন তারিখ ১৪ আগস্ট, ২০২০, শুক্রবার, ৩০ শ্রাবণ, ১৪২৭
সর্বশেষ সংবাদ
স্পোর্টস চ্যাম্পিয়ন লিভারপুল ম্যানসিটির কাছে ৪-০ গোলে হেরেছে

চ্যাম্পিয়ন লিভারপুল ম্যানসিটির কাছে ৪-০ গোলে হেরেছে


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ৩, ২০২০ , ৮:১৪ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : অন্য মৌসুমগুলোতে লিভারপুল বনাম ম্যানচেস্টার সিটির লড়াই মানে চরম উত্তেজনা। কিন্তু এবারের প্রেক্ষাপট ভিন্ন। সাত ম্যাচ হাতে রেখেই প্রিমিয়ার লিগ শিরোপা জিতে নিয়েছে লিভারপুল। তাই গতকাল বৃহস্পতিবার সিটির বিপক্ষে শুধু আনুষ্ঠানিকতা রক্ষার জন্য মাঠে নামে লিভারপুল। তবে এই লড়াইতেও লিভারপুলকে তাতিয়ে দিয়েছে ম্যানসিটি। ইতিহাদ স্টেডিয়ামে চ্যাম্পিয়নদের ‘গার্ড অব অনার’ দিয়েছে সিটি। সেইসঙ্গে চ্যাম্পিয়নদের ৪-০ গোলে হারিয়েছে সিটি।

ম্যানসিটির হয়ে গোল করেন কেভিন ডে-ব্রুইনে, রাহিম স্টার্লিং ও ফিল ফোডেন। অন্য গোলটি আত্মঘাতী ছিল। ম্যাচের আগেই লিভারপুলকে ‘গার্ড অব অনার’ দেয় গত দুই আসরের চ্যাম্পিয়ন সিটি। এরপর শিরোপা হারানোর প্রতিশোধ নেয় সিটি। ম্যাচের ২৫ মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। স্টার্লিংকে জোসেফ গোমেস ফাউল করায় পেনাল্টি পেয়েছিল স্বাগতিকরা। পেনাল্টি থেকে সফল স্পট কিকে সিটিকে এগিয়ে নেন ডে-ব্রুইনে।

৩৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন স্টার্লিং। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন ফোডেন। চতুর্থ গোল আসে ৬৬ মিনিটে। ব্রুইনের দারুণ পাস দেন স্টার্লিং। কোনাকুনি শট স্লাইড করে ঠেকাতে চেয়েছিলেন অ্যালেক্স-অক্সলেইড চেম্বারলেইন। কিন্তু পায়ে লেগে দিক পাল্টে বল জড়ায় জালে। এতেই ৪-০ গোলের বড় জয় নিশ্চিত হয় ম্যানসিটির। চলতি লিগে ৩২ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। ৬৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানসিটি।