আজকের দিন তারিখ ২৬ ফেব্রুয়ারি, ২০২১, শুক্রবার, ১৩ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন চঞ্চলকে গায়ক হিসাবে ক্যারিয়ার গড়ার পরামর্শ ফারুকীর

চঞ্চলকে গায়ক হিসাবে ক্যারিয়ার গড়ার পরামর্শ ফারুকীর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১১, ২০২১ , ২:১০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  অভিনেতা পরিচয়ের বাইরেও অসাধারণ গায়কীতে মুগ্ধতা ছড়িয়ে দিয়েছেন নন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী। যিনি নতুন আয়োজনে ‘সর্বত মঙ্গল রাঁধে’ গান গেয়ে রীতিমত তাক লাগিয়েছিলেন কিছুদিন আগে। অভিনয়টা পেশা হলেও গান করেন একদমই শখের বশে। তারই ধারাবাহিকতায় নিজের কণ্ঠে আবারও সুর তুললেন এই গায়ক, গাইলেন ‘আমি অপার হয়ে বসে আছি’ গান। ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের এই গানে তার সঙ্গে দ্বৈতকন্ঠ দিয়েছেন ইতি।

চঞ্চলের গানে এবার মুগ্ধ হয়েছেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সম্প্রতি তিনি তার ভেরিফাইড ফেসবুক পেইজে চঞ্চল চৌধুরীকে নিয়ে একটি পোস্ট দেন। সেখানে তিনি লিখেন, চঞ্চল চৌধুরী আরামসে সঙ্গীত শিল্পী হিসাবেও ক্যারিয়ার তৈরি করতে পারে! গুড জব, ম্যাজিক বাউলিয়ানা!’

উল্লেখ্য, ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসর শুরু হয়েছিলো ২০১৯ সালের সেপ্টেম্বরে। বাংলার বাউল গান দিয়ে সারা বিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগের পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড আর আয়োজনটি সম্প্রচার করে মাছরাঙা টেলিভিশন।

২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিযোগিতায় সারা দেশ থেকে রেজিস্ট্রেশন করেছিলেন ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। সেখান থেকে দেশজুড়ে দীর্ঘ অডিশন ও সিলেকশন পর্ব পেরিয়ে মূল রাউন্ডে অংশগ্রহণের সুযোগ পান মাত্র ২৬ জন।

বিচারকদের রায়ে শেষ পর্যন্ত টিকে থাকে পাঁচ প্রতিযোগী। তারা হলেন- লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল।