আজকের দিন তারিখ ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
/////হাইলাইটস///// ঘন কুয়াশায় গাইবান্ধায় বাসচাপায় স্বামী-স্ত্রীসহ নিহত ৪

ঘন কুয়াশায় গাইবান্ধায় বাসচাপায় স্বামী-স্ত্রীসহ নিহত ৪


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১৫, ২০২২ , ১০:৪৮ পূর্বাহ্ণ | বিভাগ: /////হাইলাইটস/////


গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী স্বামী-স্ত্রীসহ ৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুজন। আজ সকাল সাড়ে ৭টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের সাকোয়া মাঝিপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
পলাশবাড়ি থানার ওসি মো. মাসুদ রানা জানান, আজ সকালে গাইবান্ধা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে পলাশবাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঘন কুয়াশায় কিছু বুঝে ওঠার আগেই ঢাকা থেকে গাইবান্ধাগামী শানে খোদা পরিবহনের একটি বাস সিএনজিটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে সিএনজি যাত্রী শামীম ও তার স্ত্রী শিমু সরকার এবং শাকিল মিয়া ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাতনামা সিএনজি চালক মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনাস্থলে পড়ে থাকা তিন যাত্রীর মৃতদেহ পলাশবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
পুলিশ জানায়, গুরুতর আহত অবস্থায় সিএনজি চালকসহ ২ জনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে চালক মারা যান। অপরজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জাকির হোসেন ঘটনাস্থলে স্বামী স্ত্রীসহ ৪ জনের মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, আমরা দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়েছি। ৩ জনের মৃতদেহ পুলিশকে আমরা হস্তান্তর করে আহত ১ জনকে হাসপাতালে পাঠিয়েছি।