আজকের দিন তারিখ ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন গোপনে বাগদান করলেন প্রভা!

গোপনে বাগদান করলেন প্রভা!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২০, ২০২১ , ৩:০৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  ছোট পর্দার লাস্যময়ী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। রূপ-লাবণ্যে ও সাবলীল অভিনয় দিয়ে হয়েছেন দর্শকদের মধ্যমণি। একটা সময় টিভি নাটকে প্রভার রাজত্ব থাকলেও ব্যক্তিগত জীবনের বেশ কিছু সমালোচনার কারণে হারিয়ে যান এক সময়ের ব্যস্ত অভিনেত্রী প্রভা। পরে সেই ধাক্কা কাটিয়ে কাজে ফিরলেও সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি অভিনেত্রী।

এদিকে, নাটকপাড়ায় গুঞ্জন নতুন জীবন শুরু করতে চলেছেন প্রভা। এরই মধ্যে গোপনে বাগদানও সেরেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করা বিভিন্ন ছবিতে বাগদানের ইঙ্গিতও মিলেছে। বহু ছবিতে তার অনামিকায় দেখা গেছে আংটি। তবে এটি শুটিংয়ের জন্য নয়। গত বছর থেকে এমনটা দেখা যাচ্ছে। তবে এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন প্রভা। পরিস্কার করে কিছু না জানালেও খবর যে অসত্য নয়, তাও বলছেন না অভিনেত্রী। নিউজজি শনিবার (২০ নভেম্বর) ১টা ১৩ মিনিটে কল দিলে তিনি ফোনটি রিসিভ না করে কেটে দেন।

এর আগে ব্যক্তিগত জীবনের সমালোচনার কারণে দীর্ঘদিন কাজহীন ছিলেন প্রভা। তবে সেই সব সমালোচনা তোয়াক্কা না করে নব উদ্যমে কাজে ফিরলেও অভিনয় দিয়ে আলো ছড়াতে ব্যর্থ হয় প্রভা। বর্তমানে কালেভাদ্রে টিভি নাটকে দেখা মেলে তার। জীবনে অসংখ্য প্রেম করলেও প্রভা এখন সংসার করার কথা ভাবছেন বলে জানা গেছে।

২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে ছোট পর্দার অভিনেতা অপূর্বকে বিয়ে করেন সাদিয়া জাহান প্রভা। কিন্তু এরপরই প্রাক্তন প্রেমিক-বাগদত্তার সঙ্গে প্রভার একটি স্ক্যান্ডাল ফাঁস হয়। এ কারণে এক বছরের মাথায় অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়ে যায় তার।

এরপর ২০১১ সালে মাহমুদ শান্ত নামের এক ব্যক্তিকে বিয়ে করেন প্রভা। সেই সংসার টিকেছিল ২০১৪ সাল পর্যন্ত। এরপর থেকে একাই ছিলেন অভিনেত্রী। নতুন করে বিয়ে না করলেও প্রভার একাধিক প্রেমের কথা শোনা যায়। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় আলোচনায় ছিলেন তিনি। এবার হয়ত একাকীত্ব ঘুচিয়ে নতুন করে তৃতীয় সংসারের স্বপ্ন বুনতে চলেছেন প্রভা।