আজকের দিন তারিখ ৮ মার্চ, ২০২১, সোমবার, ২৩ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন ক্ষুব্ধ কণ্ঠশিল্পী ন্যান্সি

ক্ষুব্ধ কণ্ঠশিল্পী ন্যান্সি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৭, ২০২১ , ১২:৩৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : বর্তমানে সামাজিক মাধ্যমে দেশের অন্য সব সাধারণ মানুষের মতো বিনোদন জগতের তারকারাও অনেক বেশি সক্রিয়। তবে অন্যদের থেকে কিছুটা আলাদা ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। ফেসবুকে তারও একটি অ্যাকাউন্ট ছিল। সেখানে এই কণ্ঠশিল্পী মাঝে মাঝে শুধু নিজের পেশাগত কাজের আপডেট শেয়ার করতেন। কিন্তু সম্প্রতি ক্ষুব্ধ ও বিরক্ত হয়ে সেই অ্যাকাউন্টটি ডিঅ্যাকটিভ করে দিয়েছেন ন্যান্সি।

গত বৃহস্পতিবার থেকে জনপ্রিয় এই গায়িকার ফেসবুক অ্যাকাউন্টটি খুঁজে পাওয়া যাচ্ছে না। হঠাৎ এমন কঠিন সিদ্ধান্ত কেন নিলেন তিনি? এ বিষয়ে গণমাধ্যমকে ন্যান্সি জানান, ফেসবুকে কিছু পোস্ট করলে তার নিচে অশালীন মন্তব্যই বেশি করা হয়। যেগুলো মেনে নেয়া অনেক সময় কঠিন হয়ে যায়। তাই নেটিজেনদের প্রতি ক্ষুব্ধ হয়েই ফেসবুক ডিঅ্যাকটিভ করে দিয়েছেন তিনি।

ন্যান্সির কথায়, ‘অসৌজন্যমূলক মন্তব্যের জন্যই বৃহস্পতিবার ফেসবুক পেজ ডিঅ্যাকটিভ করেছি। আসলে এতো অসৌজন্যমূলক মন্তব্য আমি আর মেনে নিতে পারছিলাম না। শুধু আমি নই, ফেসবুকে আমাদের দেশের কোনো নারী তারকা ছবি পোস্ট করলে সেই ছবির নিচে যেসব মন্তব্য লেখা হয়, তা আসলে মেনে নেয়া কঠিন।’

২০০৬ সালে রিয়াজ-পূর্ণিমা জুটির ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রে গান গাওয়ার মাধ্যমে সংগীত জীবন শুরু করেন ন্যান্সি। ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়ে তিনি প্রথমবারের মত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ অর্জন করেন। এছাড়া মেরিল-প্রথম আলো পুরস্কার-এ ২০১০ থেকে ২০১৬ সাল পর্যন্ত টানা সাতবার তারকা জরিপে শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী বিভাগে পুরস্কার জেতেন ন্যান্সি।