আজকের দিন তারিখ ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস ক্ষমা পাচ্ছেন পেসার শাহাদাত হোসেন

ক্ষমা পাচ্ছেন পেসার শাহাদাত হোসেন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৮, ২০২১ , ২:১৬ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : অবশেষে মুক্তি মিলছে ৫ বছরের জন্য নিষিদ্ধ হওয়া পেসার শাহাদাত হোসেন রাজিবের। মায়ের ক্যান্সার তৃতীয় স্টেজে হওয়াতে রাজিব চিকিৎসা খরচ চালাতে হিমশিম খাচ্ছিলেন। গত ১৫ মাস ধরে সব ধরনের ক্রিকেট থেকে দূরে থাকায় আর্থিকভাবে সংকটে পড়েন এই পেসার। গত ২৩ ফেব্রুয়ারী বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) প্রধান নির্বাহী বরাবর শাস্তি মওকুফের আবেদন করেন রাজিব।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) তার মায়ের অসুস্থতার বিষয়টি আমলে নিয়ে শাস্তি মওকুফের সিদ্ধান্ত নিতে যাচ্ছে। বিষয়টি দিনের শেষেকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি বলেন, ‘রাজিব লিখিতভাবে আমাদের কাছে একটি আবেদন করেছে। যেহেতু তার মায়ের ক্যান্সার, বিষয়টি আমরা বিবেচনায় নিয়েছি। ইতোমধ্যে আমি আরেক বোর্ড পরিচালক ও অর্থনৈতিক বিভাগের প্রধান ইসমাইল হায়দার মল্লিকের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করেছি।
তার সাজা মওকুফের বিষয়টি ইতোমধ্যে বিসিবির শৃঙখলা কমিটিকে জানিয়েছি। সবুজ সংকেত পেলেই রাজিবকে ক্রিকেট খেলার অনুমোদন দিব।’
উল্লেখ্য, ২০১৯ সালের নভেম্বরে জাতীয় লিগের শিরোপা নির্ধারণী ম্যাচ চলাকালীন সতীর্থ আরাফাত সানি জুনিয়রকে মারধরের অভিযোগে রাজিবকে বিসিবি ৫ বছরের জন্য নিষিদ্ধ করে।