আজকের দিন তারিখ ৬ মার্চ, ২০২১, শনিবার, ২১ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন ক্লিনিক খুলছেন নায়িকা মিষ্টি জান্নাত

ক্লিনিক খুলছেন নায়িকা মিষ্টি জান্নাত


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৯, ২০২১ , ১:১৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমায় অভিনয় করে ঢালিউডে পা রাখেন তিনি। বিভিন্ন ইস্যুতে একাধিকবার আলোচনায় এসেছে তার নাম। নায়িকার বাইরে রয়েছে তার আরেকটি পরিচয়। সে পরিচয়ের ব্যাপ্তি বাড়ানোর জন্য নতুন উদ্যোগ দিয়েছেন মিষ্টি জান্নাত। ডেন্টাল কলেজ থেকে পড়াশোনা শেষ করে সম্প্রতি ইন্টার্নি সম্পন্ন করেছেন মিষ্টি জান্নাত। বর্তমানে একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ‘ডেন্টাল সার্জন’ হিসেবে কাজ করছেন এ নায়িকা। এবার নিজে ডেন্টাল ক্লিনিক খোলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সিদ্ধান্তেই আটকে নেই, শুরু করেছেন প্রস্তুতি পর্বও। নিজের এ প্রতিষ্ঠানের নাম রেখেছেন ‘ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক বাই ডা. মিষ্টি জান্নাত’। সময় নিউজকে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।

আলাপকালে মিষ্টি জান্নাত বলেন, গুলশানে ক্লিনিকটি স্থাপন করার সিদ্ধান্ত নিয়েছি। ডেন্টাল, স্কিন এবং বিউটি এক সঙ্গে একটি প্যাকেজ তৈরি করেছি। যেটা কেউ আগে করেনি। এ ক্লিনিকে আমার সঙ্গে আমার কিছু বন্ধুরা থাকছেন। আর আমার শিক্ষকরা কনসালটেন্ট হিসেবেও থাকছেন। ডেকোরেশন থেকে শুরু করে সব কাজ শেষ করতে মার্চের মাঝামাঝি পর্যন্ত সময় লেগে যাবে। তারপর একটি সুন্দর তারিখ দেখে গ্র্যান্ড ওপেনিং করব।

এদিকে, একসঙ্গে নতুন তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি জান্নাত। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হবে সিনেমাগুলো। তিনটি সিনেমার মধ্যে একটি হলো ‘প্রিয়া তুমি’। এটি নির্মাণ করবেন শাহিন সুমন। ২৪ ফেব্রুয়ারি থেকে কক্সবাজারে এ সিনেমার চিত্রায়ন শুরু হওয়ার কথা রয়েছে বলে জানান মিষ্টি জান্নাত। এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করবেন শিপন মিত্র।