আজকের দিন তারিখ ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি কুমিল্লায় ছিলাম বলেই শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্ভব হয়েছে : বাহার

কুমিল্লায় ছিলাম বলেই শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্ভব হয়েছে : বাহার


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ১৭, ২০২২ , ৩:১৮ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


কুমিল্লা প্রতিনিধি ; কুমিল্লায় ছিলাম বলেই শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্ভব হয়েছে বলে মন্তব্য করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য (এমপি) বাহাউদ্দীন বাহার। বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। বাহাউদ্দীন বাহার বলেন, আমাকে বারবার কুমিল্লা থেকে বের করে দিতে চেষ্টা করেছে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। আমি কুমিল্লায় ছিলাম বলেই শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্ভব হয়েছে।

তিনি বলেন, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার ভুয়া মুক্তিযোদ্ধার সন্তান। তার ব্যক্তিগত বিষয়ে তদন্ত হওয়া দরকার। তিনি মুক্তিযুদ্ধের সন্তান হলে কখনো নৌকার কর্মীদের গায়ে হাত দিতে পারতেন না। আমার দলীয় নেতা-কর্মীদের কেন্দ্র থেকে পিটিয়ে বের করে দেয়া হয়েছে। পা ভেঙে দিয়েছে বিনা কারণেই।

তিনি আরও বলেন, আমাদের ৫০ জনেরও বেশি নেতা-কর্মী বিনা কারণে সোহান সরকারের নেতৃত্বে মার খেয়ে হসপিটালে পড়ে আছে, কেউ আছে জেলে। কেন? আমার নেতাকর্মীরা তো কোনো বিশৃঙ্খলা করেনি। সুষ্ঠু নির্বাচনে তারা সহযোগিতা করেছে। তবুও এই পদক্ষেপ কেন? আমি উত্তেজিত হলে কুমিল্লায় লাশ পড়ত।

এমপি বাহার বলেন, নির্বাচনে ১৪ জন নেতাকর্মীকে বিনা কারণে জেল দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। ওই ম্যাজিস্ট্রেটদের বিরুদ্ধে অধিকতর তদন্ত হওয়া দরকার। আমি তাদের ব্যাপারে সন্দিহান।