আজকের দিন তারিখ ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস করোনা মা-বোন কেড়ে নিলো ভারতীয় ক্রিকেটারের

করোনা মা-বোন কেড়ে নিলো ভারতীয় ক্রিকেটারের


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৭, ২০২১ , ১২:১৬ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : প্রাণঘাতী করোনা ভাইরাস পুরোপুরি এলোমেলো করে দিয়েছে ভারতের নারী ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তির পরিবার। দুই সপ্তাহ আগে করোনায় প্রাণ হারান তার মা। সর্বনাশী এই ভাইরাস এবার কেড়ে নিলো তার বোনটিকেও।
ভারতীয় এই অলরাউন্ডারের মা-বোন দু’জনই করোনা পজিটিভ হন গত মাসে। পুরো পরিবারের করোনা পরীক্ষার পর এমনটি জানতে পারেন বেদা। একটা সময় তার মায়ের অবস্থার অবনতি ঘটতে থাকে। শেষ পর্যন্ত গত ২৪ এপ্রিল করোনা যুদ্ধে হার মানেন বেদার মা। বেদা মায়ের মৃত্যু সংবাদ জানিয়েছিলেন টুইটারে। এর পর তিনি টুইট করে আরও বলেছিলেন, তার বোনের জন্য প্রার্থনা করতে। তখন অবশ্য করোনায় আক্রান্ত তার বোনের অবস্থা স্থিস্তিশীল ছিল। কিন্তু আজ বৃহস্পতিবার বেদার বোনের মৃত্যু সংবাদের খবর দেন এক কোচ। বেদার সাবেক কোচ ইরফান সৈত ইন্সটাগ্রামে জানান, সকালে করোনা যুদ্ধে হার মেনেছেন বেদার বোন।
ভারতের নারী ক্রিকেট দলের অন্যতম সদস্য এই অলরাউন্ডারের টি-টোয়েন্টি অভিষেক হয় ২০১১ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে। এর পর থেকে সংক্ষিপ্ত ফরম্যাটের গুরুত্বপূর্ণ সদস্য তিনি। এখন পর্যন্ত ৪৮টি ওয়ানডের সঙ্গে টি-টোয়েন্টি খেলেছেন ৭৬টি। দুটি ফরম্যাটেই তার রান যথাক্রমে ৮২৯ ও ৮৭৫। এছাড়া ওয়ানডেতে তার নামের পাশে রয়েছে তিনটি উইকেট।
প্রসঙ্গত, ভারতে করোনার দ্বিতীয় ঢেউ এভাবেই এলো মেলো করে দিয়েছে অনেকের পরিবারকে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যু ও সংক্রমণ। প্রতিদিন শনাক্তের সংখ্যা মিলছে ৩ লাখের মতো, মৃত্যুও হচ্ছে সহস্রাধিক। পরিস্থিতি এতই খারাপ হয়ে গেছে যে, দেশটির স্বাস্থ্য ব্যবস্থাও এই পরিস্থিতি সামলাতে পারছে না।