আজকের দিন তারিখ ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস করোনা নিয়েই জয়ে শুরু কলম্বিয়ার

করোনা নিয়েই জয়ে শুরু কলম্বিয়ার


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০২১ , ১১:২৩ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : করোনার সংক্রমণ নিয়েও কোপা আমেরিকায় দারুণ সূচনা করেছে কলম্বিয়া। উদ্বোধনী দিনে ইকুয়েডরকে ১-০ গোলে হারিয়ে দিয়েছে রেইনালদো রিউদার দল। টুর্নামেন্ট শুরুর আগে জানা গেছে, করোনায় আক্রান্ত কলম্বিয়া দলের দুই সদস্য। এরা অবশ্য কেউ খেলোয়াড় নন।
নভেম্বরে এই কলম্বিয়াকে ৬-১ গোলের মালা পরালেও এই ম্যাচে তেমন রুপে দেখা যায়নি ইকুয়েডরকে। কলম্বিয়ার বেলাতেও একই ঘটনা ঘটেছে। বরং ছন্দময় ফুটবলের বদলে ফাউল হয়েছে ৩৩টি! তাই বার বার রেফারির বাঁশি বেঁজে উঠছিল ম্যাচে। ম্যাচের একমাত্র গোলটি হয়েছে প্রথমার্ধের বিরতির তিন মিনিট আগে। ফ্রি কিক থেকে অসাধারণ এক গোলে ইকুয়েডরের জাল কাঁপান এদউইন কারদোনা। তাতে অবশ্য দুই খেলোয়াড়ের ছোঁয়াও ছিল। অবশ্য এই গোলটি হওয়া নিয়ে নাটক মঞ্চস্থ হয়েছে বেশি কিছুক্ষণ। শুরুতে অফসাইডের কারণে গোলটি বাতিল করা হয়েছিল। কিন্তু ভিডিও রেফারির কল্যাণে পরে গোলের সিদ্ধান্ত দেওয়া হয়। তবে গোল হজমের পর দ্বিতীয়ার্ধে ভালোভাবে গুছিয়ে আক্রমণের চেষ্টা করেছিল ইকুয়েডর। এর পরেও গোলের দেখা পায়নি তারা। এই জয়ের ফলে রিউদা কোচ হওয়ার পর তিন ম্যাচে অপরাজিত থাকলো কলম্বিয়া।
‘এ’ গ্রুপে ব্রাজিল ও কলম্বিয়া জিতে যাওয়ায় দুটি দলই তিন পয়েন্ট করে পেয়েছে। গোল ব্যবধানে শীর্ষে সেলেসাওরা। কলম্বিয়া আছে তার পরেই।