আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন করোনায় আক্রান্ত ‘ফিটনেসের আইকন’ অক্ষয় কুমার

করোনায় আক্রান্ত ‘ফিটনেসের আইকন’ অক্ষয় কুমার


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৫, ২০২১ , ১২:৫৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  এবার করোনায় আক্রান্ত হলেন ৫৩ বছর বয়সী অক্ষয় কুমার। নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানালেন ফেসবুক, টুইটার আর ইনস্টাগ্রামের পোস্টে। তিনি লিখেছেন, ‘আজ সকালে করোনা পরীক্ষায় জানা গেল, আমি করোনায় আক্রান্ত। এই খবরটা আপনাদের জানানোর ছিল। আমি সঙ্গে সঙ্গে নিজেকে আলাদা করে ফেলেছি। বাসায় থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলছি। আপনারা যারা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, দ্রুত করোনা পরীক্ষা করান। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠে সেটে ফিরব।’

৩০ মার্চ থেকে মুম্বাইে শুরু হয়েছিল ‘রাম সেতু’ সিনেমার শুটিং। এই ছবিতে অক্ষয়ের সঙ্গে পর্দায় দেখা দেবেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত বরুচা। সেখান থেকেই করোনায় আক্রান্ত হলেন ‘ফিটনেসের আইকন’ অক্ষয় কুমার। তবে জ্যাকুলিন বা নুসরাত কেউ করোনায় আক্রান্ত হননি।

গত বছর এই সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনা তহবিল খুলেছিলেন। সেই ফান্ডে বলিউডের হিট মেশিন ‘অক্ষয় কুমার’ দিয়েছিলেন ২৫ কোটি রুপি। মুম্বাই পুলিশ ফাউন্ডেশনে দিয়েছিলেন ২ কোটি রুপি। আর বৃহন মুম্বাই করপোরেশনে পিপিই কেনার জন্য দিয়েছিলেন ৩ কোটি রুপি। করোনার শুরুতে বলিউড তারকারা সবাই কমবেশি সাহায্য করেছেন। সেই তালিকার সবার ওপরের দিকে লেখা থাকবে অক্ষয় কুমারের নাম। কেননা, আর কোনো বলিউড তারকা মোদির করোনা গবেষণার ফান্ডে এই পরিমাণ অর্থ দেননি।