আজকের দিন তারিখ ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস করোনায় আইপিএলের তারকা ক্রিকেটার চেতন সাকারিয়ার বাবার মৃত্যু

করোনায় আইপিএলের তারকা ক্রিকেটার চেতন সাকারিয়ার বাবার মৃত্যু


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১০, ২০২১ , ১১:২৬ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : করোনাভাইরাসে পৃথিবীতে সবচেয়ে বেশি মানুষ আক্রান্ত হচ্ছে ভারতে। প্রতিদিনই হাজার হাজার মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছেন। আইপিএলে মোস্তাফিজুর রহমানদের সঙ্গে রাজস্থান রয়েলসে খেলা চেতন সাকারিয়ার বাবাও মারা গেলেন করোনায়।
আইপিএল শুরুর মাসখানেক আগেই ভাইকে হারিয়েছেন সাকারিয়া। এবার হারালেন বাবাকে। ভাইয়ের পর বাবাকে হারানোয় গভীর শোক নেমে আসে রাজস্থান রয়েলসের তরুণ পেসারের পরিবারে। সম্প্রতি জানা যায় করোনা আক্রান্ত চেতনের বাবা। আইপিএলের বায়ো-বাবল থেকে বেরিয়ে চেতন সাকারিয়া নিজেই জানিয়েছেন রাজস্থান রয়েলসের কাছ থেকে পাওয়া ১ কোটি ২০ লাখ টাকা তিনি পিতার চিকিত্সায় ব্যয় করছেন।
চেতনের বাবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাখা হয় ভেন্টিলেশনে; কিন্তু শেষ রক্ষা হয়নি। কয়েক দিন আগে সাকারিয়া সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আমি ভাগ্যবান, কিছু দিন আগে আমার আইপিএল চুক্তির কিস্তি রাজস্থান রয়েলসের কাছ থেকে পেয়েছি। সেই টাকা আমি সোজা বাড়িতে পাঠিয়ে দিয়েছিলাম। এই কঠিন সময়ে ওই টাকাটা আমার পরিবারের খুবই দরকার ছিল। পরিবারের মধ্যে আমিই একা আয় করি। আইপিএল আমার জীবনটা বদলে দিয়েছে। আইপিএল থেকে পাওয়া টাকায় আমি পিতার ভালো চিকিত্সা করাতে পারব।