আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন করোনাক্রান্ত আফসানা মিমি

করোনাক্রান্ত আফসানা মিমি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২, ২০২১ , ১০:১৬ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   করোনায় আক্রান্ত হলেন ছোটপর্দার তারকা মুখ আফসানা মিমি। আজ বৃহস্পতিবার তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি ও অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তিনি জানান, ৭-৮ দিন আগে আফসানা মিমির করোনা পজিটিভ আসে। এরপর নিজ বাসাতেই আইসোলেশনে ছিলেন। কিন্তু তার আগে থেকে অ্যাজমার সমস্যা থাকায় শারীরিক সমস্যা পোহাতে হচ্ছিলো। শেষ পর্যন্ত চিকিৎসকের পরামর্শে হাসপাতালে যেতে হচ্ছে।

নব্বই দশকে মঞ্চ নাটক দিয়ে নাট্যকর্মী হিসেবে কাজ শুরু করেন আফসানা মিমি। নাগরিক নাট্য সম্প্রদায়ের নিয়মিত সদস্য হিসেবে কাজ করেন বেশ কয়েক বছর। ক্যারিয়ারের শুরুতে টেলিভিশনে ‘কোথাও কেউ নেই’ নাটকে অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন। তারপর থেকে তিনি বহু টেলিভিশন নাটক এবং কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন।

বিগত কয়েক বছর ধরে টেলিভিশনের নাটক নির্মাতা হিসেবে কাজ করছেন। সেই সাথে শিশুদের সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত করতে তাঁর প্রতিষ্ঠিত স্কুল ‘ইচ্ছেতলা’ নিয়মিত কাজ করে যাচ্ছে। গেল নভেম্বরে তিন বছর মেয়াদে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক পদে নিয়োগ পেয়েছেন অভিনেত্রী ও নির্মাতা আফসানা মিমি।