আজকের দিন তারিখ ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন কঙ্গনার সঙ্গে প্রেমের গুজবে চটেছেন রণবীর

কঙ্গনার সঙ্গে প্রেমের গুজবে চটেছেন রণবীর


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০১৬ , ৩:১১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


77অনলাইন বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা রণবীর কাপুর ব্যক্তিজীবন নিভৃতে রাখতে চান। এ নিয়ে জনসম্মুখে খুব একটা কথা বলেন না তিনি। দীর্ঘদিনের প্রেমিকা বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ছাড়াছাড়ির পর নিজেকে আরও গুটিয়ে রেখেছেন ৩৪ বছর বয়সী এই তারকা।

বেশ কয়েক মাস আগে দিল্লির মেয়ে ভারতী মালহোত্রার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিলো। এবার বলিউডের আরেক অভিনেত্রী কঙ্গনা রনৌতের সঙ্গে তাকে জড়িয়ে নানা মুখরোচক খবর বের হচ্ছে। #নাউ রণবীর কঙ্গনা হ্যাশট্যাগটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেন্ডিং তালিকায় ছিলো। হৃতিক রোশনের সঙ্গে গোপন প্রেম সম্প্রতি ফাঁস হওয়ায় লাইমলাইটে এসেছেন তিনি।

গত কয়েক মাসে ছড়িয়ে যাওয়া ভিত্তিহীন গুজবের কারণে রণবীর মোটামুটি বিরক্ত। প্রায়ই এসব শুনতে আর ভালো লাগে না তার।

একটি সূত্র জানিয়েছে, ‘কোত্থেকে এসব গুজবের উৎপত্তি হয় তা ভেবে পান না রণবীর। এগুলোতে চুল পরিমাণ সত্যও নেই। মানুষ সুযোগ পেলে যা-তা করে বসে বলে তিনি হতাশ। তবে এসব গুঞ্জনের ব্যাখ্যা দিতে চান না ঋষি কাপুর-তনয়। রণবীর-কঙ্গনার প্রেমের গুজব মোটেও সত্যি নয়।’

রণবীর মরক্কোতে অনুরাগ বসুর পরিচালনায় ‘জাগ্গা জাসুস’ ছবির শেষ ধাপের কাজ করেছেন। এখন তারা ব্যস্ত মুম্বাইয়ে। এটি সহ-প্রযোজনাও করেছেন রণবীর।

এতে তার বিপরীতে আছেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এটি মুক্তি পাবে আগামী আগস্টে। এ ছবির পর রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করবেন রণবীর।