আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ঐক্যের মধ্যদিয়ে সরকারের পতন নিশ্চিত করা হবে: গয়েশ্বর

ঐক্যের মধ্যদিয়ে সরকারের পতন নিশ্চিত করা হবে: গয়েশ্বর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৫:৪১ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে ডেস্ক :  বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আজকে জাতীয় ঐক্য গড়ে তোলার চেষ্টা করছে বিএনপি। যুগপৎ কিংবা যে পন্থায় হোক ঐক্য গড়ে তোলা হবে। ভোটাধিকার ফিরিয়ে দেয়ার দাবি আদায়ে খুব শিগগির এ বিষয়ে সুরাহা হবে। জাতীয় ঐক্যের মধ্যদিয়ে সরকারের পতন নিশ্চিত করা হবে।

তিনি বলেন, প্রথমে সরকার পতনের মাধ্যমে নির্বাচন আদায় করা হবে। এরপর আগামীর রাষ্ট্র মেরামতে ঐক্যবদ্ধ সিদ্ধান্ত নেয়া হবে। সবাই মিলে সরকার হটিয়ে জবাবদিহিমূলক সরকার গঠন করা হবে, রাষ্ট্রের অনেক সংস্কার প্রয়োজন। সম্মিলিত প্রয়াস প্রয়োজন।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত বিএনপির ভাইস চেয়ারম্যান প্রয়াত শাহ মোয়াজ্জেমের স্মরণসভা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সরকারের সমালোচনা করে গয়েশ্বর বলেন, যারা লুটপাটের মাধ্যমে সম্পদ লুণ্ঠন করে তারাই উন্নয়নের কথা বলে। স্বাধীন দেশ অন্ধকারে চলে যাচ্ছে। জনগণের অর্থ লুণ্ঠন করা, প্রতারণা করার ফল অনেক ভয়াবহ হয়েছে। যারা জঙ্গিবাদকে পুঁজি করে দেশটাকে লুটপাট করছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ করা জরুরি। এসময় সরকারকে টিকিয়ে রাখতে প্রশাসনের কর্মকর্তাদের অতি উৎসাহী ভূমিকা পালন থেকে বিরত থাকার আহ্বান জানান তিনি।