আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন এবার আত্মহত্যা করলেন সুশান্তের সহ-অভিনেতা

এবার আত্মহত্যা করলেন সুশান্তের সহ-অভিনেতা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৬, ২০২১ , ১:৫১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   বলিউডে ফের অপমৃত্যুর খবর। আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার। সোমবার রাতে মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় অভিনেতার নিজের বাসা থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সন্দীপ ফেসবুক একটি লাইভ করেন। সেখান থেকে জানা যায়, তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। পেশাগত ও পারিবারিক চাপের কথা বলা হয়েছে ওই লাইভে। লাইভে সন্দীপ বলেন, ‘আমি অনেক চেষ্টা করেছি। জানি যে আত্মহত্যা করা অনুচিত। কিন্তু আর পারলাম না। আমার মৃত্যুর পরে দয়া করে আমার পরিবারকে হেনস্থা করবেন না।’

নিজের স্ত্রীর সঙ্গে কিছু অশান্তির কথাও বলেছেন তিনি। জানিয়েছেন, তাঁরা দুই মেরুর মানুষ বলে তাঁদের মিল হত না। নিজের শাশুড়িকে নিয়েও অভিযোগ করেছেন অভিনেতা। বলেছেন, অনেক চেষ্টা করেও দাম্পত্যে শান্তি আনতে পারেননি। মুম্বাইয়ে থাকাকালীন অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তবে শেষ কয়েকটা দিন একটু বেশিই ঝড় বয়ে গিয়েছে। তার থেকেই মুক্তি চান বলে দাবি করেছেন সন্দীপ।

ভিডিওর শেষে অবশ্য অভিনেতা জানিয়েছেন, ‘আমার স্ত্রী-কে কেউ কিছু বলবেন না। তবে পারলে ওঁর মাথার চিকিৎসা করাবেন।’ উল্লেখ্য, প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে অভিনয় করেছিলেন সন্দীপ। এ ছাড়া অক্ষয় কুমারের ‘কেসরি’-তেও দেখা গিয়েছিল তাঁকে।