আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন এবার অজয় দেবগণ কিনলেন ৬০ কোটির বাংলো

এবার অজয় দেবগণ কিনলেন ৬০ কোটির বাংলো


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০২১ , ১১:১৪ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   লকডাউনের আবহে ছাড় পাওয়াতে যেন বাংলো কেনার ধুম পড়ে গিয়েছে বলিউড মহলে। প্রথমে অমিতাভ বচ্চন, অর্জুন কাপুরের পর এ বার বাংলো কিনলেন আরেক তারকা অজয় দেবগণ। মুম্বাইয়ে জুহুর কাপোলে কো-অপারেটিভ হাউসিং সোসাইটি লিমিটেডে স্ত্রী কাজল দেবগণ এহং ২ ছেলেমেয়ে নিয়ে সপরিবার থাকেন অজয়।

অজয়ের এই অ্যাপার্টমেন্টের নাম ‘শক্তি’। এই এলাকায় অমিতাভ বচ্চন, হৃতিক রোশন, ধর্মেন্দ্র, অক্ষয় কুমারের মতো তারকাদেরও বাস। সম্প্রতি ‘শক্তি’র কাছেই আরও একটি বাংলো কিনে ফেললেন অজয়। এই বাংলোটি অজয় এবং তার মা বীণা, দুজনের নামে কেনা হয়েছে। বাংলোটি ৫৯০ বর্গ ইয়ার্ডের। এর দাম পড়েছে ৬০ কোটি টাকা।

অজয়ের ঘনিষ্ঠ সূত্রে খবর, গত ৭ মে বাংলোটির চাবি হাতে পেয়েছেন অজয়। এখনও সেখানে থাকতে শুরু করেননি তিনি। অন্দরসজ্জাতেও হাত লাগাননি অজয়-কাজল। এই বাংলোটির প্রকৃত মূল্য ৬৫ থেকে ৭০ কোটি টাকা। কিন্তু অতিমারি পরিস্থিতির জেরে অনেকটা কমেই পেয়ে গিয়েছেন অজয়। ‘শক্তি’কে খুব সুন্দর ভাবে সাজিয়েছেন অজয়-কাজল। অ্যাপার্টমেন্টের প্রতিটি কোনায় তাদের ভালবাসার ছাপ স্পষ্ট। আলাদা পড়ার ঘর, জিম, বড় বারান্দা– সবই মনের মতো করে সাজিয়েছেন তারা।

এ ছাড়া দুজনেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকায় মেকআপ তাদের করতেই হয়। সে কারণে ড্রেসিং রুমে দেওয়াল জোড়া আয়না রেখেছেন। ‘শক্তি’-র মতোই কি বিলাসবহুল অথচ সাদামাটা ছাপ থাকবে অজয়ের নতুন বাংলোর অন্দরমহলেও? আপাতত নতুন বাংলোর অন্দরসজ্জা দেখার অপেক্ষায় তার অনুগামীরা।