আজকের দিন তারিখ ১ মার্চ, ২০২১, সোমবার, ১৬ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন একাধিক সিনেমা থেকে বাদ দীঘি!

একাধিক সিনেমা থেকে বাদ দীঘি!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৮, ২০২১ , ১১:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  শাপলা মিডিয়া প্রযোজিত পাঁচটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া প্রার্থনা ফারদিন দীঘি। যার মধ্যে শেষ হয়েছে শামীম আহমেদ রনী পরিচালিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজ। এতে দীঘির বিপরীতে অভিনয় করেছেন নবাগত শান্ত। ঘোষিত সিনেমাগুলোর মধ্যে পরিচালক শামীম আহমেদ রনীর ছিল দুটি। মালেক আফসারী, কাজী হায়াৎ এবং শাহীন সুমনের ছিল একটি করে। দীঘিকে নিয়ে শাপলা মিডিয়ার একটি সিনেমা শেষ হলেও বাকি চারটির তেমন কোনো আওয়াজ নেই। শোনা যাচ্ছে, শাপলা মিডিয়ার বাকি সিনেমাগুলো থেকে বাদ দেওয়া হয়েছে দীঘিকে। অন্য নায়িকা নিয়ে সিনেমাগুলো করতে আগ্রহী প্রযোজক।

ফিল্মপাড়ায় ছড়িয়ে পড়া খবর প্রসঙ্গে জানতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে যোগাযোগ করা হলে ব্যস্ততার কথা বলে ফোন রেখে দেন তিনি। পরে খোঁজ নিয়ে জানা গেছে, চাঁদপুরে নিজের নির্বাচনী এলাকায় আছেন সেলিম খান। শান্ত জুটিকে নিয়ে ‘ধামাকা’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করতে চেয়েছিলেন মাস্টার মেকারখ্যাত নির্মাতা মালেক আফসারী। এ জুটিকে নিয়ে একসঙ্গে বসেও ছিলেন তিনি। শুরুতে খুব আওয়াজ তুলেছিলেন এ নির্মাতা। শোনা যাচ্ছে সিনেমাটির ভবিষ্যত অনিশ্চিত। এ প্রসঙ্গে মালেক আফসারী বলেন, ‘ধামাকা’ সিনেমায় আমি চুক্তিবদ্ধ হয়েছি। প্রযোজক আমাকে যথেষ্ট সম্মান দিয়েছেন। আমি শিল্পী বাছাই করেছি। এখন কবে নাগাদ সিনেমার কাজ শুরু হবে তা প্রযোজক বলতে পারবেন। আদৌ কাজটি হবে কি না তা-ও আমি জানি না।

এছাড়া শাপলা মিডিয়ার ব্যানারেই ‘যোগ্য সন্তান’ সিনেমাটি নির্মাণ করার কথা ছিল কাজী হায়াতের। এ সিনেমাতেও শান্ত খানের বিপরীতে দীঘির অভিনয় করার কথা ছিল। সিনেমাটির ব্যাপারে জানতে চাইলে কাজী হায়াৎ বলেন, ওই সিনেমা আর হবে না। সাইনিংয়ের পরই সিনেমাটির কাজ বন্ধ হয়ে গেছে। যতদূর জানি, ওই সময়ে যে কটি সিনেমার সাইনিং ও ঘোষণা দেওয়া হয়েছিল, তার সবগুলো প্রজেক্ট এখন বন্ধ। সিনেমাগুলো থেকে কেন বাদ পড়লেন দীঘি? এ ব্যাপারে জানতে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি দীঘিকে। খোঁজ নিয়ে জানা যায়, মুম্বাইয়ে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের চিত্রায়ণ করছেন তিনি। ২২ জানুয়ারি মুম্বাই গিয়েছেন তিনি। শাপলা মিডিয়ার সিনেমা থেকে বাদ পড়া প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বলেন, বাদ দিলেও দিতে পারে। আমার সঙ্গে একটি সিনেমার চুক্তি হয়েছিল। বাকিগুলো মুখে মুখে।