আজকের দিন তারিখ ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ঈদে ৭দিন ব্যাপী তৌসিফ উৎসব

ঈদে ৭দিন ব্যাপী তৌসিফ উৎসব


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১০, ২০২১ , ১:৫৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   আসছে ঈদে রীতিমত রেকর্ড গড়তে চলেছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। এবারই প্রথম কোনো অভিনেতার সর্বোচ্চ ৫০টিরও অধিক নাটক প্রচারিত হতে যাচ্ছে। সেসব নাটকের মধ্যে বাছাইকৃত কিছু নাটক নিয়ে ৭ দিন ব্যাপী ‘তৌসিফ উৎসব’ উদযাপন করতে যাচ্ছে প্রোডাকশন হাউজ থ্রি সিক্সটি ডিগ্রী।

প্রতিষ্ঠানটির কর্ণধার হারিছ মোহাম্মদ জানান, দীপ্ত টেলিভিশন ও একাধিক ইউটিউব চ্যানেলে প্রচারের উদ্দেশ্যে তৌসিফকে নিয়ে এ উৎসবের নাম ‘সেভেন শেডস অব তৌসিফ’। যেখানে তার বাছাইকৃত ৭টি নাটক দীপ্ত টিভি ঈদ অনুষ্ঠানমালার ৭দিনে একই সময়ে প্রচার হবে। পরে পাওয়া যাবে একাধিক ইউটিউবেও।

‘সেভেন শেডস অব তৌসিফ’ আয়োজিত নাটকগুলো হচ্ছে- মনের মতো বাগান, আওয়াজ, হ্যালো লেডিস, টু ইন ওয়ান, টোল, পা। ভিন্ন্ধর্মী এ আয়োজনে বেশ উচ্ছ্বসিত অভিনেতা তৌসিফ। শুরুতে আয়োজনটির কথা শুনলেও তিনি মনে করেছিলেন পরিকল্পনাতেই সীমাবদ্ধ থাকবে। জানালেন, শুরুতে তার বিশ্বাসই হয়নি। পরে যখন জানলেন, সত্যি ‘সেভেন শেডস অব তৌসিফ’ হচ্ছে তিনি গর্বিত বোধ করছেন।

তৌসিফ মাহবুব বলেন, এসএমসি ওরস্যালাইন এন প্লাস এবং প্রাণের মতো স্পনসর কোম্পানিগুলো বিশ্বাস রেখেছে যে আমার কাজগুলো কোনোভাবেই কোয়ালিটি খারাপ করেনি। তাই ঈদের সাতদিনে সাতটি নাটক একই সময়ে প্রচার হতে যাচ্ছে। এই অনুভূতি ভাষায় করতে পারবো কিনা। এমনটা কোনো অভিনেতার ক্ষেত্রে হয়েছে আমার জানা নেই, নিজে দেখিনি।

তিনি আরও বলেন, অনেকগুলো কাজ এবার ঈদে যাচ্ছে। তারমধ্যে সাতটি সেরা কাজের সেড হচ্ছে‘সেভেন শেডস অব তৌসিফ’। এই সাতটির বাইরে আরও বড় বড় কাজ আছে। সেগুলো দেখলেও দর্শক পছন্দ করবেন বলে আমি বিশ্বাস করি। যোগ করে তৌসিফ বলেন, কখনই প্রতিযোগিতার দৌড়ে এগিয়ে থাকতে হবে এই চিন্তা মাথায় নেইনি। একজন ভালো মানুষ হওয়ার পাশাপাশি একজন ভালো অভিনেতা হতে চেয়েছি। সেভাবেই কাজ করে যাচ্ছি।