আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন আলিয়াকে ছেড়ে শ্রদ্ধাকে নিয়ে স্পেনে যাচ্ছেন রণবীর

আলিয়াকে ছেড়ে শ্রদ্ধাকে নিয়ে স্পেনে যাচ্ছেন রণবীর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৭, ২০২১ , ১২:৩৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  এই মুহূর্তে দিল্লিতে এক সঙ্গে রয়েছেন রণবীর এবং শ্রদ্ধা কাপুর। এবার জানা গেল, চুটিয়ে প্রেম করতে সুদূর স্পেন উড়ে যাবেন এই দুই তারকা। আর এসব কিছু জানা সত্ত্বেও সংবাদমাধ্যমের কাছে মুখে কুলুপ এঁটে রয়েছেন পরিচালক লাভ রঞ্জন। তবে একটা ছোট্ট কথা। রণবীর ও শ্রদ্ধা প্রেম করতে স্পেনের বেশ কিছু ছবির মতো সুন্দর জায়গায় উড়ে যাবেন বটে, তবে তা সিনেমার খাতিরেই। খবর হিন্দুস্থান টাইমস বাংলা।

পরিচালক লাভ রঞ্জনের নতুন রোম্যান্টিক-কমেডির সুবাদেই ইউরোপের বেশ কিছু জায়গায় এবং অবশ্যই স্পেনে ছবির বেশ কিছু গানের সিকোয়েন্স শুট করা হবে। এবং ছবির প্রধান অভিনেতা-অভিনেত্রী হিসেবে সেক্ষেত্রে উপস্থিত থাকবেন এই দুই বলি-তারকা।

সম্প্রতি, দিল্লিতে রণবীর-আলিয়াকে নিয়ে জোরকদমে তাঁর নতুন ছবির কাজ শুরু করেছেন লাভ রঞ্জন। আগামী সেপ্টেম্বরের শেষের দিকে শুধু ওই দুই তারকাই নয়, তার সঙ্গে ইউরোপ উড়ে যাবেন ডিম্পল কাপাডিয়া এবং বনি কাপুরও। শুধুমাত্র রণবীর-শ্রদ্ধাকে নিয়ে গানের শুটিং সেরে দেশে ফিরবেন না পরিচালক। পাশাপাশি ডিম্পল এবং বনির সঙ্গে রণবীরের বেশ কিছু দৃশ্যের শুটিংও সেসব জায়গায় এই ফাঁকে সেরে ফেলবেন লাভ রঞ্জন। তবে বর্তমানে যা পরিস্থিতি তাতে আপাতত পরিকল্পনা করে হয়েছে আগে এখানে ছবির বেশিরভাগ অংশের শুট শেষ করে তবেই বিদেশের বিমান ধরবে শুটিং ইউনিট।

তবে করোনার জন্য যেভাবে সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যাচ্ছে তাই পরিচালকের কাছে ‘প্ল্যান বি’-ও নাকি মজুত রয়েছে। তবে আপাতত দিল্লিতে শুটিং শেষ করে সেপ্টেম্বরের প্রথম দিকের মধ্যে মুম্বই দফার কাজ শেষ করে ফেলবেন রণবীর-শ্রদ্ধা সহ ছবির গোটা ইউনিট। তারপেই কিছুদিন বিশ্রাম নিয়ে সেপ্টেম্বরের শেষ দিকে ইউরোপের উদ্দেশে রওনা দেওয়া হবে।

এ প্রসঙ্গে সত্যতা স্বীকার করে নিয়েছেন ছবির সুরকার প্রীতমও। কথার ফাঁকে তিনি জানিয়েছেন মোট দুটি থেকে তিনটি রোম্যান্টিক গানের শুট সারা হবে বিদেশি লোকেশনে। সেইসব গানের মুড যে প্রেমের হবে সেকথা জানালেও সুরকারের দাবি সুরের ছন্দে পা মেলানোর পুরো মশলাও থাকবে তাতে। প্রীতম যে রণবীর অভিনীত ছবিতে সুর দেওয়ার জন্য এক কথায় মুখিয়ে থাকেন জানাতে ভুললেন না তাও। তাহলে কি দর্শক আরও একটি ‘বদতমিজ দিল’ পেতে চলেছে? সে প্রশ্নের জবাবে অবশ্য হাসি ছাড়া আর কিছুই দেননি তিনি।