আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন আদালতে আসেননি পরীমনি, পেছালো সাক্ষ্যগ্রহণ

আদালতে আসেননি পরীমনি, পেছালো সাক্ষ্যগ্রহণ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৩, ২০২৩ , ৫:০৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : পরীমনির করা মারধর, হুমকি ও যৌন হয়রানির মামলায় সাক্ষ্যগ্রহণের তারিখ পিছিয়ে আগামী ২৪ জুলাই ধার্য করেছেন আদালত। মঙ্গলবার (২৩ মে) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক শাহিনা হক সিদ্দিকার আদালতে মামলাটি সাক্ষ্যগ্রহণের জন্য ছিল। তবে এদিন অসুস্থ থাকায় পরীমনি সাক্ষ্য দিতে আদালতে উপস্থিত হতে পারেননি।  তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) সময় আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে সাক্ষ্যগ্রহণের পরবর্তী এ তারিখ ধার্য করেন।

সংশ্লিষ্ট আদালতের প্রসিকিউটর শহিদুল ইসলাম ঢালী এ তথ্য জানান। গত বছর ২৯ নভেম্বর পরীমনি এ মামলায় সাক্ষ্য দেন। মামলার আসামি হলেন- নাসির উদ্দিন, তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম। এদিন তারা আদালতে হাজিরা দেন। গত বছর ১৮ মে আদালত আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ জুন নাসির উদ্দিন ও অমির নাম উল্লেখ করে এবং চার জনকে অজ্ঞাত আসামি করে ঢাকার সাভার থানায় মামলা দায়ের করেন পরীমনি। মামলাটি তদন্ত শেষে ২০২১ সালের ৬ সেপ্টেম্বর আদালতে নাসিরসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার থানার ইন্সপেক্টর কামাল হোসেন।