আজকের দিন তারিখ ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অমিতাভের নাতনির নাচের ভিডিও

অমিতাভের নাতনির নাচের ভিডিও


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০১৬ , ৩:৩১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


navyঅনলাইন বিনোদন ডেস্ক: মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা ইদানীং না চাইলেও লাইমলাইট ধরে রেখেছেন। ক’দিন হলো থাইল্যান্ডে বন্ধুবান্ধবদের নিয়ে হৈহুল্লোড় করে গেছেন তিনি। তাদের মধ্যে ছিলেন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। কিছুদিন আগে লন্ডনের সেভেনওকস স্কুল থেকে স্নাতক সম্পন্ন করেছেন তারা।

এ উপলক্ষে ফুকেটে বন্ধুদের নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন দু’জনে। এসব মুহূর্তের স্থিরচিত্র ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নভ্যা। একটি ভিডিওতে ইয়টের ওপর দাঁড়িয়ে বিকিনি পরে নাচতে দেখা যাচ্ছে তাকে। এরই মধ্যে এটি ভাইরাল হয়েছে।

এবারই প্রথম নয়, এর আগেও নিজের আবেদনময়ী ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নভ্যা। কয়েক মাস আগেও নীল রঙা বিকিনি পরা দুটি স্থিরচিত্র শেয়ার করেছিলেন তিনি। গত বছর মালদ্বীপে বচ্চন পরিবারের সঙ্গে ছুটি কাটানোর সময় তোলা সাঁতার পোশাক পরা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন নভ্যা।

এদিকে বলিউডে নভ্যার পা রাখার গুজবে হতবাক অমিতাভ বচ্চন। করণ জোহরের হাত ধরে আরিয়ানের সঙ্গে রূপালি পর্দায় অভিষেক হবে নভ্যার, সাংবাদিকদের মুখে এমন কথা শুনে রীতিমতো ধাক্কাই খেলেন তিনি। তার ভাষ্য, ‘আমি এটা জানি না। আপনাদের মুখেই প্রথম শুনছি খবরটা।’ যোগ করে অমিতাভ বলেন, ‘আমার মনে হয় সহসা বলিউডে কাজ করবে নভ্যা। ও এখনও পড়ছে।