আজকের দিন তারিখ ৭ মার্চ, ২০২১, রবিবার, ২২ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন অনন্ত জলিলের ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় কবীর সিং

অনন্ত জলিলের ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় কবীর সিং


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৪, ২০২১ , ১১:৩২ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা কবীর দোহান সিং। গত মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ফেসবুকে এমন তথ্য নিশ্চিত করেন কিক-২, ভেদালাম, ডিক্টেটর, স্পিডুন্নুডু,সরদার গাব্বার সিং, সুপ্রীম, কাঞ্চনা-৩, অ্যাকশন সিনেমাখ্যাত এ অভিনেতা। এবার জানা গেলো, কবীর সিং অভিনীত নতুন এ সিনেমাটির নাম ‘নেত্রী-দ্য লিডার’। সম্প্রতি আন্তর্জাতিক গণমাধ্যমে এমন কথাই জানিয়েছেন কবীর সিং।

গেল বছরের শেষ দিকে ‘মুক্তি’ সিনেমার মহরত অনুষ্ঠানে হাজির হয়ে ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল। যেটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। বাংলাদেশ ও তুর্কির যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবিতে অভিনয় করবেন অনন্ত জলিল ও বর্ষা। এবার তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন কবীর দোহান সিং, যিনি ছবিতে খল নায়ক হিসেবে হাজির হবেন। আন্তর্জাতিক গণমাধ্যমে কবীর দোহান সিং বলেন, এটি তার চল্লিশতম সিনেমা হতে যাচ্ছে। ছবিটির ৯৫ ভাগ শুটিং হবে তুর্কিতে এবং বাকী ৫ ভাগের শুটিং হবে ঢাকাতে।

তিনি আরও বলেন, আমি ছবিতে খল-নায়ক চরিত্রে অভিনয় করছি, যে কিনা একজন সন্ত্রাসী হয়ে বিভিন্ন কলকাঠি নাড়ে। ভাষাগত কোনো সমস্যা হবে কীনা এমন প্রশ্নে এ অভিনেতা বলেন, ভাষা কখনই বাধা হয়ে দাঁড়ায় না। যদি এমন হতো তবে আমি দক্ষিণ ভারতীয় ছবির ভাষাগুলিতে প্রায় তিন ডজন ছবি করতে পারতাম না। আমার দুটি হিন্দি ছবিও মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও আমার অভিনীত মালায়ালাম ও পাঞ্জাবি চলচ্চিত্রও রয়েছে সে তালিকায়। এই আন্তর্জাতিক চলচ্চিত্রের সাহায্যে আমি তুরস্ক ও বাংলাদেশের উভয় চলচ্চিত্রের নির্মাতাদের সাথে যোগ দিতে যাচ্ছি। দেখা যাক, সেখানে আমার জন্য কী সম্ভাবনা অপেক্ষা করছে!

শিগগিরই ছবির শুটিংয়ে অংশ নিতে তুরস্ক যাচ্ছেন কবীর। এরপর ঢাকায় অংশ নেবেন বলেও জানান। ছবিটি বাংলাদেশ ও তুরস্কে একযোগে মুক্তি পাবে বলে জানা যায়। এ বিষয়ে কথা বলতে পরিচালক ইফতেখার চৌধুরীর মুঠোফোন যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।